সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

প্যারিসে আগুন থেকে বাঁচতে জানালা দিয়ে লাফ, নিহত ৩

সিলেটপোস্ট ডেস্ক ::ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি ভবনে আগুন লেগে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৮ জন, তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। শনিবার সকালের দিকে শহরের মধ্যাঞ্চলে এক ভবনে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সময় ভোট পাঁচটার দিকে এই আগুন লাগে। প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় প্রায় ২০০ দমকলকর্মী এই আগুন নিয়ন্ত্রণে আনে। দেশটির ফায়ার সার্ভিস প্রধান ফ্লোরিয়ান লইনটায়ার বলেন, অগ্নিকাণ্ডের পর ১৫ জনকে মই এবং দড়ি দিয়ে তাৎক্ষণিকভাবে ভবন থেকে বের করে আনা হয়। অগ্নিকাণ্ডের প্রায় চার ঘণ্টা পর সকাল ৯টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই আমরা

বেশ কয়েকজন বাঁচতে জানালা দিয়ে লাফ দেন। এরমধ্যে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। স্থানীয় সময় সকাল ৮টা ৪৫ মিনিটে আগুন পুরোপুরি নিভিয়ে ফেলা হয়।

এখনো আগুন লাগার কারণ জানা যায়নি। কর্মকর্তারা বলেন, এই ভবনটি ১৯৭০ সালের। সেখানে সংস্কারকাজ চলছিলো। আগুনের কারণে ভেতরে প্রচণ্ড গরম অবস্থার সৃষ্টি হয়। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.