সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

পাকিস্তানে পুলিশ কমপ্লেক্সে জঙ্গি হামলায় নিহত ৪

সিলেটপোস্ট ডেস্ক ::পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ বেলুচিস্তানে পুলিশের একটি আবাসিক ও প্রশিক্ষণকেন্দ্রে আজ বুধবার তালেবান জঙ্গিদের সন্ত্রাসী হামলায় তিন জঙ্গি এক পুলিশ সদস্য নিহত এবং পুলিশসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

কোমরে বোমা বেঁধে আত্মঘাতী হামলা করতে ওই কমপ্লেক্সে প্রবেশের সময় নিরাপত্তাকর্মীদের সঙ্গে তিন জঙ্গির বন্দুকযুদ্ধ হয়। এতেই ওই হতাহতের ঘটনা ঘটে। খবর রয়টার্সের।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা আবদুল রেহমান লুনি গণমাধ্যমকে জানান, তিন জঙ্গি হামলা করতে ওই কমপ্লেক্সে ঢোকার সময় প্রবেশদ্বারে দায়িত্বরত পুলিশ সদস্যরা এক জঙ্গিকে গুলি করে হত্যা করেন।

এ সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই অপর দুই জঙ্গি কোমরে বিস্ফোরকবোঝাই বেল্টের সাহায্যে নিজেদের উড়িয়ে দেন। এ সময় পুলিশের আরও সদস্য আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। গত মাসেও ওই শহরে জঙ্গি হামলায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন। তেহরিক-ই তালেবান, পাকিস্তান নামে একটি জঙ্গি সংগঠন ওই হামলার দায় স্বীকার করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.