সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

কিউ আর কোডে মিলবে নগদ টাকা

সিলেটপোস্ট ডেস্ক ::ব্যাংকিং সেবা আরও সহজ ও গতিশীল করতে ‘প্ল্যানেট’ নামে মোবাইল অ্যাপ চালু করল চতুর্থ প্রজন্মের এনআরবিসি ব্যাংক। এই অ্যাপসের মাধ্যমে কিউ আর কোড ব্যবহার করে গ্রাহকরা ব্যাংকের শাখা বা বুথ থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবেন। বুধবার মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যাপটির উদ্বোধন করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম।

এ সময় ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল, ব্যবস্থাপনা পরিচালক খন্দকার রাশেদ মাকসুদ, উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, মো. মুখতার হোসেনসহ ব্যাংকের পরিচালক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নতুন অ্যাপসের বিভিন্ন্ সুবিধা তুলে ধনের ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল। তিনি বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে প্রযুক্তির সাথে তাল মিলিয়ে না চললে সামনে আগানো খুব কঠিন। আমাদের এই উদ্যোগ ডিজিটাল বাংলাদেশের ক্যাশলেস সোসাইটি বাস্তাবায়নে সহায়ক ভূমিকা পালন করবে। এছাড়া ক্যাশলেস সোসাইটি মানি লন্ডারিংসহ বিভিন্ন ক্রাইম প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বলেও মন্তব্য করেন তিনি।

এফবিসিসিআই’র সভাপতি ফজলে ফাহিম বলেন, প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে হলে নিত্য নতুন প্রযুক্তিকে গ্রহণ করতে হবে। এনআরবিসি ব্যাংকের এই নতুন প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের কার্যকর সেবা প্রদান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে জানানো হয়, এই অ্যাপসের মাধ্যমে এনআরবিসি ব্যাংকের গ্রাহকরা ফান্ড ট্রান্সফার, ক্রেডিট কার্ডের বিল পেমেন্ট, টপ-আপ সার্ভিসেস, ব্যালেন্স অনুসন্ধান, টাচ পয়েন্ট লোকেটর, বিভিন্ন প্রোডাক্টের তথ্য, ব্রাঞ্চ এর তথ্য, ডিসকাউন্ট পার্টনার্স, নোটিফিকেশনসহ বিভিন্ন সুবিধা পাবেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, মো. মুখতার হোসেন, জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.