সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

বানিয়াচংয়ে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক ৫

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডেও মেম্বার আবুল কাশেম চৌধুরীসহ ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটক ইউপি মেম্বার চাঁনপুর গ্রামের জিলাদার মিয়ার পুত্র।

বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ কাগাপাশা বাজারের জাহাঙ্গীর মিয়ার চায়ের দোকান থেকে এদের আটক করেন।

আটকৃকত অন্য জুয়াড়িরা হল-চাঁনপুর গ্রামের মৃত প্রভাব দাসের পুত্র পরিমল দাস,মৃত মনর উল্লাহর পুত্র ফারুক মিয়া ও হায়দারপুর গ্রামের মনফর উল্লাহর পুত্র মাজু মিয়া।

এ ব্যাপারে এসআই হুমায়ুন কবির জানান, দীর্ঘদিন ধরে এলাকার এই চিহ্নিত জুয়াড়িরা বিভিন্ন জায়গায় জুয়ার আসর বসিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটক জুয়াড়িদের থানায় নিয়ে আসা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.