সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

জামালগঞ্জে ইদুরের বিষ খেয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::জামালগঞ্জে মানসিক রোগে আক্রান্ত স্বামীর সাথে স্ত্রীও আত্মহনন করেছেন। প্রসাদের সাথে ইদুরের বিষ মিশিয়ে সেবন করেন তারা। আত্মহননকারীরা হলেন, উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের ভাটি দৌলতপুর গ্রামের অম্রিকা তালুকদার (৫০) ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার (৩৫)। শুক্রবার দুপুরে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

আত্মহননকারী দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ের বয়স নয় ও ছেলেটির বয়স ছয় বছর।

এঘটনায় গ্রামের শোকের ছায়া বিরাজ করছে। মা-বাবা হারিয়ে শিশু দুইটি কান্নাকাটি করছে। ঘটনাটি নিশ্চিত করেছেন জামালগঞ্জ থানার ওসি এবং স্থানীয় ইউপি সদস্য।

গ্রামের লোকজন জানান, শুক্রবার একদশীর উপবাস ব্রত করেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার। বেলা ১১ টায় উপবাস ভেঙে প্রসাদ তৈরি করেন। প্রসাদে ইদুরের বিষ মিশিয়ে দেন অম্রিকা। পরে স্বামী-স্ত্রী দুইজনই এই প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। মা-বাবাকে অসুস্থ হতে দেখে ছেলে-মেয়েরা আশপাশের লোকজনকে ডেনে আনেন। খবর পেয়ে স্বজনরা আহত দুইজনকেই জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান।

অম্রিকা তালুকদার রাস্তায়ই মারা যান। আর বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তার স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য অজিত সরকার বলেন, ‘গ্রামের লোকজন জানিয়েছেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী প্রসাদের সাথে বিষ মিশিয়ে খেয়ে আত্মহত্যা করেছেন।’ অম্রিকা তালুকদার মানসিক রোগে ভোগছিলেন বলে জানান তিনি।

জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, ‘ভাটি দৌলতপুর গ্রামে স্বামী-স্ত্রী একসাথে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। কি কারণে তারা আত্মহত্যা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.