সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

বিশ্বনাথে কলেজছাত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথে পাপিয়া আক্তার পপি (১৮) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। ছাতক সরকারি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া পপি বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের দিঘলী খোজারপাড়া গ্রামের আলী রহমানের মেয়ে।

শনিবার সকাল ১১টারদিকে বিশ্বনাথ থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম লাশ উদ্ধার করেছেন। পরে ময়না তদন্তের জন্য দুপুর ২টার দিকে তার লাশ সিলেট ওসমানী মেডকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম।  পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা দেওয়া হবে জানিয়ে তিনি বলেন, প্রাথমিক পর্যায়ে জিডিমুলে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

জানা গেছে, হবিগঞ্জের বাসিন্দা পপির পরিবার ছাতক মন্ডলীভোগে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিল। বর্তমানে তারা বিশ্বনাথের দীঘলী খোজারপাড়ার জমির আলীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। শনিবার ভোররাতে পপির বড়বোন পানি পানের উদ্দেশ্যে রান্নাঘরে যেতে চাইলে রান্না ঘরের দরজা বন্ধ পান। অন্যদিকে পপিকেও খোঁজে না পাওয়ায় অবশেষে পরিবারের সদস্যরা দরজা ভেঙে রান্নাঘরে প্রবেশ করেন। এসময় রান্নাঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় পপিকে দেখতে পান। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে। এব্যাপারে পপির বড়ভাই মোশাহিদ আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন, মামলা নং ১৭/১৯ইং।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.