সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

দোয়ারাবাজারে গলায় ওড়না পেঁচিয়ে তিন সন্তানের জননীর স্ত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে গলায় ওড়না পেঁচিয়ে বসতঘরের তীরের সাথে ফাঁস লাগিয়ে তিন সন্তানের জননী ফাতেমা আক্তার (৩০) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন।

খবর পেয়ে দোয়ারাবাজার থানার এসআই রাকিবুল ইসলাম শনিবার রাত ৮টার দিকে ওই মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেন। নিহত ফাতেমা উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রামশাইরগাঁও গ্রামের সৌদি প্রবাসী জামাল মিয়ার স্ত্রী। তাদের সংসারে তিনটি পুত্রসন্তান রয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাতেমা তার তিন পুত্রসন্তানসহ এবং পরিবারের অন্য সদস্যরা পৃথক পৃথক বসতঘরে বসবাস করতেন। শনিবার দুপুরের কোনো এক সময়ে বাড়ির সকলের অজান্তে ফাতেমা নিজ শয়নকক্ষের তীরের সাথে গলায় ওড়না পেঁছিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বিকালে নিহতের বড় ছেলে মায়ের শয়নকক্ষে ঢুকেই মায়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে বিষয়টি তখন জানাজানি হয়। নিহত ফাতেমা মানসিক রোগে অতীতে আরো একাধিকবার আত্মহত্যার প্রস্তুতি নিয়ে ব্যর্থ হন বলে জানান নিহতের পরিবারসহ স্থানীয়রা।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশটি রোববার ভোরে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই মহিলা একজন মানসিক রোগী তাই গত ৮মাস আগেও সে বিষপান করেছিল। তখন চিকিৎসা দিয়ে তাকে সুস্থ করা হয় বলে পরিবারের লোকজন জানান। এ ব্যাপারে অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.