সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

দোয়ারাবাজারে গলায় ওড়না পেঁচিয়ে তিন সন্তানের জননীর স্ত্রীর আত্মহত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে গলায় ওড়না পেঁচিয়ে বসতঘরের তীরের সাথে ফাঁস লাগিয়ে তিন সন্তানের জননী ফাতেমা আক্তার (৩০) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন।

খবর পেয়ে দোয়ারাবাজার থানার এসআই রাকিবুল ইসলাম শনিবার রাত ৮টার দিকে ওই মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেন। নিহত ফাতেমা উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রামশাইরগাঁও গ্রামের সৌদি প্রবাসী জামাল মিয়ার স্ত্রী। তাদের সংসারে তিনটি পুত্রসন্তান রয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাতেমা তার তিন পুত্রসন্তানসহ এবং পরিবারের অন্য সদস্যরা পৃথক পৃথক বসতঘরে বসবাস করতেন। শনিবার দুপুরের কোনো এক সময়ে বাড়ির সকলের অজান্তে ফাতেমা নিজ শয়নকক্ষের তীরের সাথে গলায় ওড়না পেঁছিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বিকালে নিহতের বড় ছেলে মায়ের শয়নকক্ষে ঢুকেই মায়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে বিষয়টি তখন জানাজানি হয়। নিহত ফাতেমা মানসিক রোগে অতীতে আরো একাধিকবার আত্মহত্যার প্রস্তুতি নিয়ে ব্যর্থ হন বলে জানান নিহতের পরিবারসহ স্থানীয়রা।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশটি রোববার ভোরে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওই মহিলা একজন মানসিক রোগী তাই গত ৮মাস আগেও সে বিষপান করেছিল। তখন চিকিৎসা দিয়ে তাকে সুস্থ করা হয় বলে পরিবারের লোকজন জানান। এ ব্যাপারে অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.