সংবাদ শিরোনাম
মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «  

নগরীর খারপাড়া এলাকায় নার্সারী ওয়ানের ছাত্রী ধর্ষন

সিলেটপোস্ট ডেস্ক ::নগরীতে নার্সারী ওয়ানের ছাত্রীকে ধর্ষন করার অভিযোগ উঠেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ধর্ষিতার পরিবার ভয়ে মামলা করার সাহস পাচ্ছেনা। এরফলে আসামীকে কাছে পেয়েও ধরতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটে রোববার নগরীর মীরাবাজারস্থ খারপাড়া এলাকার একটি কলোনিতে। কলোনির মালিক জাকারিয়া এবং ওই কলোনিতে চারটি পরিবার বাস করে বলে জানাগেছে।

জানাগেছে, ওই মহল্লার একটি কলোনিতে বাস করে দক্ষিণ সুনামগঞ্জের বীরগাঁও এলাকার সনাতন ধর্মাবলম্বী একটি পরিবার। একই কলোনিতে নানির বাসায় থেকে লেখাপড়া করে লিমন নামের এক বখাটে। গেলো রমজানের তিনদিন আগ থেকেই লিমনের চোখ পড়ে হিন্দু পরিবারের নার্সারি ওয়ানে পড়–য়া ওই ছাত্রীর প্রতি। এর পর থেকে প্রতিদিনই লিমন মেয়েটিকে শরীরের বিভিন্ন স্থান ব্যবহার করে কাম লিপসা চরিতার্থ করে। লিমন নগরীর এইডেড হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র।

ঘটনাটি টের পেয়ে মেয়ের পরিবারের লোকজন লিমনের অভিভাবক নানির কাছে অভিযোগ জানালে, ক্ষেপে গিয়ে নানী ওই পরিবারকে আরো ভয়-ভীতি প্রদর্শন করে। তাছাড়া, বিষয়টি কাউকে জানাজানি করা হলে তাদের মেয়েকে প্রাণে মেরে ফেলারও হুমকী প্রদর্শন করে অভিযুক্ত লিমনের নানী।
একই ঘটনার রোববার পুনরাবৃত্তি ঘটলে মেয়ের পিতা আবারো বিষয়টি অবগত করে লিমনের নানীর কাছে বিচারপ্রার্থী হয়। লিমনের নানী এসময় মেয়ের পিতাকে মালাউনের বাচ্চা বলে গালি প্রদান করে এবং এ বিষয়ে আর কোনো টু শব্দ না করার জন্য শাসিয়ে দেয়।

সোবহানীঘাট পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করলেও অভিযোগ না করায় আসামীকে গ্রেফতার করতে পারেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.