সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

এক পোস্টের জন্য ২ কোটি নেন প্রিয়াঙ্কা!

সিলেটপোস্ট ডেস্ক ::ইন্সটাগ্রাম এখন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ও মডেলদের উপার্জনের এক মোক্ষম উপায়।
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রতিটি প্রচারণামূলক পোস্টের জন্য নেন  ১ দশমিক ৮৭ কোটি রুপি। ইন্সটাগ্রামে ফলোয়ারের দিক দিয়ে তার অবস্থান ১৯তম স্থানে। এ তালিকায় ১ নম্বরে আছেন মার্কিন মডেল কাইলি জেনার। যেহেতু তার অনুসারীর সংখ্যা বেশি তাই তিনি প্রতিটি পোস্টের জন্য নেন প্রিয়াঙ্কার চেয়েও অনেক বেশি অর্থ। প্রতিটি পোস্টের জন্য কাইলি নেন ১ কোটি ২ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার!
সেরা দশে কাইলির পরেই আছেন সঙ্গীতশিল্পী আরিয়ানা গ্রান্ডে (৯৯৬,০০০ ডলার), পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো (৯৭৬,০০০ ডলার), মডেল কিম কার্দেশিয়ান (৯১০,০০০ ডলার), সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ (৮৮৬,০০০ ডলার), মার্কিন অভিনেতা ও প্রযোজক দিয়ানে জনসন (৮৮২, ০০০ ডলার), সঙ্গীতশিল্পী বিয়ন্সে (৭৮৫,০০০ ডলার), পপগায়িকা টেলর সুইফট (৭৮৪,০০০ ডলার), ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার (৭২২,০০০ ডলার) ও গায়ক জাস্টিন বিবার (৭২২,০০০ ডলার)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.