সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

ফেসবুকে নতুন ডিভাইস, ভিডিও কল করা যাবে টেলিভিশনে

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুক নিয়ে আসছে নতুন ডিভাইস ‘পোর্টাল টিভি’। যা দিয়ে টেলিভিশনে ভিডিও কল করা যাবে। পোর্টাল টিভিতে ব্যবহৃত হবে এমন একটি ক্যামেরা ও মাইক্রোফোন যা আপনার টিভিকে রূপান্তরিত করবে একটি ভিডিও কলিং ডিভাইসে।
ছোট আকারে ভিডিও চ্যাটিং ডিভাইসটি টেলিভিশনের সামনে রাখলেই বড় স্ক্রিনে ভিডিও কল দিতে পারবেন। নভেম্বরেই বাজারে পাওয়া যাবে এই ডিবাইসটি। দাম পড়বে ১২৫৯৩ টাকা (১৪৯ ডলার)।
‘পোর্টাল টিভি’ ছাড়াও সাথে পুনরায় ডিজাইনকৃত একটি ‘পোর্টাল’ ও ‘পোর্টাল মিনি’ নামের আরও দুটি পোর্টাল ডিভাইস আনার ঘোষণা দিয়েছে ফেসবুক। ট্যাবলেট কম্পিউটারের আদলে তৈরি ১০ ও ৮ ইঞ্চি স্ক্রিনের ডিভাইসগুলো পাওয়া যাবে অক্টোবরে। প্রতিটির দাম পড়বে ১০৯০৩ ও ১৫১২৯ টাকা (১২৯ ও ১৭৯ ডলার)।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.