সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

পর্নো তারকা বলেন…

সিলেটপোস্ট ডেস্ক ::পর্নো তারকা স্টর্মি ডানিয়েল। তিনি পর্নো ছবিতে অভিনয়ের জন্য যেটুকু পরিচিতি পেয়েছেন, তার চেয়ে বেশি পরিচিতি পেয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন সম্পর্কের অভিযোগ এনে। তিনি অভিযোগ করেছেন প্রেসিডেন্ট হওয়ার অনেক আগে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ডনাল্ড ট্রাম্প। তার এমন অভিযোগ নিয়ে তামাম দুনিয়া তোলপাড় হয়েছে। সাধারণ একজন মানুষ থেকে রাজনীতিক, রাষ্ট্রনায়করা সবাই চেনেন তাকে। এবার সেই স্টর্মি ডানিয়েল আরো একটি নতুন তথ্য প্রকাশ করেছেন। তা হলো তিনি পর্নো তারকা হওয়ার কারণে রসালো মানসিকতার পুরুষের কাছে তার কদর অনেক। তাদের অনেকে তার সাহচর্য পেতে চান।

অনেক ভক্ত তার কাছে ঘেঁষতে চান। তাদেরই একজনের অদ্ভুত অনুরোধ রেখেছেন স্টর্মি ডানিয়েল। তা হলো, ওই পুরুষ ভক্তের গোপনাঙ্গে তিনি সিগনেচার বা স্বাক্ষর করেছেন। এ যাবতকালের মধ্যে সবচেয়ে বিস্ময়কর, সবচেয়ে অবাক হওয়ার মতো কি কাজ করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।
এ সপ্তাহে অনুষ্ঠিত হচ্ছে পর্নো বিষয়ক প্রদর্শনী ‘এক্সোটিকা নিউ জার্সি’। তাতে তিনি উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে। সেই প্রদর্শনীর আগে তিনি বৃটিশ এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাতকারে ওই কথা বলেছেন। ওই প্রদর্শনী সম্পর্কে ৪০ বছর বয়সী সাবেক এই পর্নো তারকা বলেছেন, এ ধরনের প্রদর্শনী ভক্তদের কাছে সরাসরি ‘পণ্য’ পৌঁছে দেয়ার ক্ষেত্রে একটি উপযুক্ত মাধ্যম। এখন থেকেই ভক্তরা তাদের প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে পারবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.