সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

সেলফির জোরে হারানো মেয়েকে ফিরে পেলেন বাবা-মা

সিলেটপোস্ট ডেস্ক ::কাসিদি নার্স ও মিশে সলোমন দক্ষিণ আফ্রিকার কেপটাউনের একটি স্কুলের শিক্ষার্থী। দুই জনের চেহারায় বেশ মিল। বন্ধুত্বও খুব গাঢ়। সব সময় একসাথেই ঘুরেন ফেরেন, সেলফি তোলেন।

একদিন কাসিদি তার প্রাণের বান্ধবীকে মা-বাবার সাথে পরিচয় করিয়ে দিতে দুজনের তোলা একটি সেলফি দেখান। সেলফি দেখে কাসিদির বাবা মর্ন নার্স ও মা কেলেসে অবাক হন। দুই জনের চেহারায় এতো মিল! তারা সন্দেহ করেন মিশে হয়তো ২১ বছর আগে হারিয়ে যাওয়া মেয়ে। তাদের মেয়ে কাসিদি থেকে জানতে পারেন দুই জনের জন্মের তারিখও এক। ফলে সন্দেহ আরও গাঢ় হয়।

নিজেদের হারানো মেয়েকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হন নার্স-কেলেসে দম্পতি। পুলিশ ডেকে পাঠান মিলে মিশের মা লাভোনা সলোমানকে। পুলিশের জেরার মুখে লাভোনা স্বীকার করেন ২১ বছর আগে হাসপাতাল থেকে তিনি মিশে সলোমানকে চুরি করেছিলেন। কারণ গর্ভাবস্থায় তার সন্তান নষ্ট হয়ে গিয়েছিল। সন্দেহ দূর করতে ডিএনএ টেস্ট করা হয়। টেস্টের ফলাফলে প্রমাণিত হয় মিশে সলোমানই নার্স-কেলেসে দম্পতির হারিয়ে যাওয়া মেয়ে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.