সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

সেলফির জোরে হারানো মেয়েকে ফিরে পেলেন বাবা-মা

সিলেটপোস্ট ডেস্ক ::কাসিদি নার্স ও মিশে সলোমন দক্ষিণ আফ্রিকার কেপটাউনের একটি স্কুলের শিক্ষার্থী। দুই জনের চেহারায় বেশ মিল। বন্ধুত্বও খুব গাঢ়। সব সময় একসাথেই ঘুরেন ফেরেন, সেলফি তোলেন।

একদিন কাসিদি তার প্রাণের বান্ধবীকে মা-বাবার সাথে পরিচয় করিয়ে দিতে দুজনের তোলা একটি সেলফি দেখান। সেলফি দেখে কাসিদির বাবা মর্ন নার্স ও মা কেলেসে অবাক হন। দুই জনের চেহারায় এতো মিল! তারা সন্দেহ করেন মিশে হয়তো ২১ বছর আগে হারিয়ে যাওয়া মেয়ে। তাদের মেয়ে কাসিদি থেকে জানতে পারেন দুই জনের জন্মের তারিখও এক। ফলে সন্দেহ আরও গাঢ় হয়।

নিজেদের হারানো মেয়েকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হন নার্স-কেলেসে দম্পতি। পুলিশ ডেকে পাঠান মিলে মিশের মা লাভোনা সলোমানকে। পুলিশের জেরার মুখে লাভোনা স্বীকার করেন ২১ বছর আগে হাসপাতাল থেকে তিনি মিশে সলোমানকে চুরি করেছিলেন। কারণ গর্ভাবস্থায় তার সন্তান নষ্ট হয়ে গিয়েছিল। সন্দেহ দূর করতে ডিএনএ টেস্ট করা হয়। টেস্টের ফলাফলে প্রমাণিত হয় মিশে সলোমানই নার্স-কেলেসে দম্পতির হারিয়ে যাওয়া মেয়ে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.