সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

হোটেল থেকে নারীসহ ছাত্রলীগ নেতা আটক

সিলেটপোস্ট ডেস্ক ::বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে এক কলেজছাত্রীকে নিয়ে স্ত্রী পরিচয় দিয়ে অসামাজিক কার্যকলাপের সময় সরকারি গৌরনদী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হাওলাদারকে (২৮) আটক করা হয়েছে। সোমবার বিকালে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে নগরীর গির্জা মহল্লা আবাসিক হোটেল ইম্পেরিয়ালের ৪০৮ নম্বর কক্ষ থেকে তাকে আটক করা হয়। এ সময় ওই কলেজছাত্রীকেও আটক করা হয়।

রাসেল হাওলাদার গৌরনদী উপজেলার বড়দুলারী এলাকার জব্বার হাওলাদারের ছেলে ও সরকারি গৌরনদী কলেজের ডিগ্রী শিক্ষার্থী এবং কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মো. মহিউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেল ইম্পেরিয়ালে অভিযান চালানো হয়। এ সময় ৪০৮ নম্বর কক্ষ থেকে রাসেল হাওলাদার ও এক কলেজছাত্রীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে রাসেল অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। এ সময় কলেজছাত্রীকে নিজের স্ত্রী পরিচয় দেন রাসেল। এরপর তাদের বিয়ের কাগজপত্র দেখতে চাওয়া হয়।

পরে কলেজছাত্রী জানায়, তিনি রাসেলের প্রেমিকা।

এসআই মো. মহিউদ্দিন আরও বলেন, সোমবার সকালে তারা হোটেলে ওঠেন। হোটেলের ম্যানেজারের কাছে কক্ষ নেয়ার সময় রাসেল কলেজছাত্রীকে স্ত্রী বলে পরিচয় দেন। হোটেলের রেজিস্ট্রারে তা-ই লেখা রয়েছে। পরে তাদের আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয় এবং উভয়ের অভিভাবককে ফোন দিয়ে আসতে বলা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারি কমিশনার নরেশ কর্মকার বলেন, আটক দু’জনের অভিভাবকরা ডিবি কার্যালয় এসে তাদের পরিচয় নিশ্চিত করেন। উভয়পক্ষের অভিভাবকরা বলেছেন, রাসেল ও কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক আছে। আজই তাদের বিয়ে দেয়া হবে। ছেলে ও মেয়ের এমন কার্যকলাপে ক্ষমা চেয়েছেন অভিভাবকরা। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.