সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

ঘরের মাঠে বার্সাকে রুখে দিল স্লাভিয়া

সিলেটপোস্ট ডেস্ক ::চ্যাম্পিয়নস লিগে পয়েন্ট টেবিলের সবার নিচে থাকা স্লাভিয়া প্রাগের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। সব প্রতিযোগিতা মিলে টানা দুই ম্যাচ জয়শূন্য রইলো বার্সা। গত শনিবার লা লিগায় লেভান্তের মাঠে ৩-১ ব্যবধানে হেরেছিল কাতালান ক্লাবটি।

কাম্প নউয়ে মঙ্গলবার রাতে স্লাভিয়া প্রাগের বিপক্ষে খেলতে নামে বার্সা। ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণে বার্সার রক্ষণভাগ ব্যস্ত রাখে স্লাভিয়ার খেলোয়াড়রা। কিন্তু ভাল ফিনিসারের অভাবে তারা গোলের দেখা পায়নি। প্রথম পাঁচ মিনিটে দুবার বার্সেলোনার রক্ষণে ভীতি ছড়ালের গোল করতে ব্যর্থ হয় স্লাভিয়া। চতুর্দশ মিনিটে আক্রমণে উঠতে যাওয়া ওলাইয়াঙ্কাকে পেছন থেকে টেনে ধরে হলুদ কার্ড দেখেন পিকে। ৩৪তম মিনিটে ম্যাচে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া লিওনেল মেসির শট ক্রসবারে লেগে ফিরে আসে।

দ্বিতীয়ার্ধে কিছুটা স্বরুপে ফেরে বার্সেলোনা। বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করেছে মেসি-ডেম্বেলে। ৫৮ মিনিটে একবার উল্লাসের সুযোগ পেয়েছিল ন্যু ক্যাম্পের দর্শকেরা। কিন্তু মেসির বাড়ানো বল ভিদালের পা হয়ে জালে জড়ানোর আগে অফসাইডের ফাঁদে পড়েন মেসি। ৭৫ মিনিটে মেসির শট আটকে দিয়ে আরেকবার বার্সেলোনাকে গোলবঞ্চিত করেন স্লাভিয়ার গোলরক্ষক। ফলে গোলশূন্যভাবে ম্যাচটি শেষ হয়।

চার ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ২ পয়েন্ট নিয়ে টেবিলের সবার শেষে আছে স্লাভিয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.