সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

বাংলাদেশকে হারিয়ে সমতায় ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দিল্লিতে দারুণভাবেই জিতেছিল বাংলাদেশ। রাজকোটে এসে সেই প্রতিশোধ সুদে-আসলে নিলো ভারত। টাইগারদের উড়িয়ে সমতায় ফিরলো রোহিত শর্মার দল। তবে আজকের ম্যাচে যার কথা সবচেয়ে বেশি আসে তিনি হলেন রোহিত।

মূলত তার ব্যাটিং ঝড়েই ৮ উইকেটে জিতে টি-টোয়েন্টি সিরিজে সমতা টানে ভারত। ফলে ম্যান অব দ্যা ম্যাচও হন ভারতের অধিনায়ক।

এর আগে বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় ভারত। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেটের বিনিময়ে টাইগারদের সংগ্রহ দাঁড়ায় ১৫৩ রান।

এই সহজ টার্গেটে খেলতে নেমে উড়ন্ত সূচনা করেন রোহিত ও ধাওয়ান। সাজঘরে ফেরার আগে বাংলাদেশর বোলারদের যেন তুলোধুনো করে ছাড়েন অধিনায়ক। ছোক্কা-চারে তিনি করেছেন ৪৩ বলে ৮৫ রান। সবশেষ আমিনুল ইসলামের বলে সাজঘরের পথ ধরেন তিনি। তবে যাওয়ার আগে যা করার তাই করেছেন তিনি।

রোহিত ফেরার আগে ৩১ রান করে আমিনুলের বলে আউট হন ধাওয়ান। ১১৮ রানে ভারতের প্রথম উইকেটের পতন হয়। এরপর মিঠুনকে ক্যাচ দিয়ে ফিরে যান রোহিত। তার বিদায়ের পর শ্রেয়াস আইয়ারের অপরাজিত ২৪ রানে ২৬ বল বাকি রেখেই জয়ের বন্দরে পৌছে যায় ভারত।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.