সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

হৃদয়-শামীম জুটির দুর্দান্ত ইনিংসে শ্রীলঙ্কাকে হারিয়ে টাইগার যুবাদের লিড

সিলেটপোস্ট ডেস্ক ::পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি বৃষ্টিতে ভেসে গেলেও দ্বিতীয় ম্যাচে সফরকারী শ্রীলঙ্কাকে ৫ উইকেটে হারিয়েছে টাইগার যুবারা। সিরিজে ১-০ তে লিড নিয়ে এগিয়ে আছে আকবর-হৃদয়রা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সোমবার বৃষ্টির কারণে ম্যাচ নেমে আসে ৩১ ওভারে। ৭ উইকেটে ২০৯ রান তোলে সফরকারীরা। ২৫.৪ ওভারে ৫ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় বাংলাদেশ।

শ্রীলঙ্কার হয়ে ওপেনার পারানাভিথানা ৭৫ বলে খেলেন ৭৮ রানের ইনিংস। ৩৩ রান করেন রাসান্থা। দিনুশা ৪১ রান ও ৩০ রান করে অপরাজিত থাকেন চামিন্দু। বাংলাদেশের হয়ে শামীম আর রাকিবুল দুটি করে উইকেট তুলে নেন। একটি করে উইকেট পান তানজিম, অভিষেক ও শরিফুল।

২১০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৪২ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ। খাদের কিনারা থেকে পঞ্চম উইকেটে ১৬১ রানের দুর্দান্ত জুটি গড়ে দলকে জয়ের কাছে নিয়ে যান তৌহিদ হৃদয় ও শামীম হোসেন।

ওপেনার তানজিদ ২, পারভেজ ৮, মাহমুদুল ১১ রান ও শাহাদাত হোসেন ৩ রান করে সাজঘরে ফিরেন। এরপর দলকে হারের কাছ থেকে টেনে তুলেন হৃদয়-শামীম। ৬১ বলে ৯৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে উইকেট হারান শামীম। ৫৬ বলে ৮২ রানের ক্যামিও ইনিংস খেলে অপরাজিত থাকেন হৃদয়। অধিনায়ক আকবর আলি অপরাজিত থাকেন ১ রানে।

লঙ্কানদের হয়ে আমশি সিলভা তিনটি ও একটি করে উইকেট পান মাদুসানাকা এবং সানদুন। ম্যাচ সেরার পুরস্কার ওঠে শামীম হোসেনের হাতে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.