সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৭৯টি মোবাইল ফোন, ২টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেলসহ ৪ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) তাদেরকে আটক করে বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেন।

গত শনিবার (১৬ নভেম্বর) থেকে মঙ্গলবার (১৯ নভেম্বর) পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, নগরের পশ্চিম শাহী ঈদগাহ এলাকার ৬৮ নম্বর বাসার মোশাররফ হোসেন খান (৩৮), দক্ষিণ সুরমার কায়েস্তরাইলের জাহাঙ্গীর হোসেন (৩৪), কাজিটুলা মক্তবগলির ৪৪ নম্বর হাফিজ মঞ্জিলের ফারুক মিয়া (৩৬) ও মাদরাসা রোডের মাহমদ আলীর বাসার জহিরুল ইসলাম সোহাগ (৩৯)।

পুলিশ জানান, গত শনিবার তেমুখী বাইপাসের কাছ থেকে নম্বর বিহীন একটি এক্সিও প্রাইভেট কার পুলিশ উদ্ধার করে। পরে পুলিশ জানতে পারে ওই প্রাইভেট কারে করে ভারত থেকে আনা এনড্রয়েড মোবাইল ফোনের চালান নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা অন্য একটি প্রাইভেট কারে মোবাইল ফোনগুলো স্থানান্তর করে নিয়ে যায়। পরবর্তীতে অভিযান চালিয়ে চোরাকারবারে ব্যবহৃত সাদা রঙের আরেকটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল আটক করে পুলিশ। একইসঙ্গে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাকারবারের সঙ্গে জড়িত ৪ যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভারতীয় ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.