সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে গেলেন ডেমোক্রেট দলের মনোনয়ন লড়াইয়ের শক্তিধর প্রতিদ্বন্দ্বী সিনেটর কমলা হারিস। মঙ্গলবার তিনি সমর্থকদের কাছে এমন ঘোষণা দিয়েছেন এক ইমেইল মারফত। তাতে তিনি বলেছেন, তহবিল সঙ্কটের কারণে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। ডেমোক্রেট দল থেকে যে কয়েকজন প্রতিশ্রুতিশীল প্রতিদ্বন্দ্বী আছেন তার মধ্যে তিনি ছিলেন অন্যতম। এ খবর দিয়েছে অনলাইন আল জাজিরা। এতে বলা হয়, ওই ইমেইলে কমলা হারিস লিখেছে, আমি তহবিল সংগ্রহ করেছি এবং প্রতিটি দিক থেকে এ বিষয়ে লক্ষ্য রেখেছি। তারপর গত কয়েক দিনে আমি আমার জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্তের মধ্যে অন্যতম একটি সিদ্ধান্ত নিয়েছি। প্রেসিডেন্ট নির্বাচনের জন্য যে কর্মকান্ড তা অব্যাহত রাখার জন্য যথেষ্ট আর্থিক সম্পদ আমার কাছে নেই।

ক্যালিফোর্নিয়ার এই ৫৫ বছর বয়সী সিনেটর নির্বাচনী প্রচারণায় নামার পর পরই ফ্রন্টরানার বা প্রথম সারির প্রার্থী হয়ে ওঠেন। তিনি নিজের রাজ্যের সাবেক এটর্নি জেনারেল। এ ছাড়া এবারের নির্বাচনে তিনি ছিলেন একমাত্র আফ্রিকান বংশোদ্ভূত আমেরিকান নারী। সমর্থন ধরে রাখার জন্য তিনি লড়াই করছিলেন। কিন্তু সমালোচকরা বলছেন, তিনি নীতিগত অবস্থানে সমর্থন ধরে রাখতে পারছিলেন না। প্রচারণার প্রথম তিন মাসে বিস্ময়করভাবে তিনি সংগ্রহ করেছিলেন এক কোটি ২০ লাখ ডলার। তারপর থেকে তা কমতে থাকে। পেটি বুটিগিগের প্রতি দাতা ও তৃণমূল পর্যায় থেকে যেভাবে তহবিল আসছে তেমনটা তিনি আকর্ষণ করতে ব্যর্থ হয়েছেন বলে বলা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.