সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

যুবলীগ নেতা মামুনুর রশীদ খাঁন এর ঈদ ভাবনা

সিলেটপোস্ট ডেস্ক:: সিলেট জেলা যুবলীগ নেতা মামুনুর রশীদ খাঁন (দলিল লিখক) এর ঈদ ভাবনা।
সিলেট সর্বজন প্রিয়নেতা জেলার সর্বস্তরের জনগণের উদ্দেশ্য তাঁর আকুতি জানিয়ে ক্ষুদে বার্তা পাঠিয়েছেন। তা তুলে ধরা হলো —

“”বেদনা ও আতঙ্কের ঈদ “”
বেঁচে থাকাটাই দয়া ও রহমতের।

সারা বিশ্বে মৃত্যুর মিছিল। স্বজন হারানো বেদনায় মানুষ আজ নির্বাক। চিকিৎসা,খাদ্য এবং অর্থ সংকটে মানবেতর জীবন যাপন করছে বিশ্বের মানুষ। সৃষ্টিকর্তার লীলাখেলায় অসুস্থ পৃথিবীতে মানব জাতি আজ অসহায়। প্রকৃতির চরম নিষ্ঠুরতায় আতঙ্কে দিনাতিপাত করছে বিশ্বের প্রতিটি মানুষ। জীবিতরা বেঁচে থেকেও যেন মরে গেছে। এ অবস্থায় এবারের ঈদ নিয়ে মানুষের মনে তেমন কোন আনন্দ-উৎসব নেই। এমন বেদনা ও আতঙ্কের ঈদ বিশ্ব কোনদিন দেখেনি।

দেশের মানুষের কষ্টের এ সময়ে এবার আমাদের কোন ঈদ নেই,কেনাকাটাও নেই। এখনো বেঁচে আছি তাইতো লক্ষকোটি আল্লাহর শোকরিয়া। অসহায় মানুষদের পক্ষে আরো বেশী করে কাজ করতে না পারার জন্য ব্যথিত এবং কোভিট-১৯ এ মৃত ও আক্রান্তদের জন্য শোকাহত/মর্মাহত।।

হে আল্লাহ,– সীমা লংঘনকারী পৃথিবীর মানুষ আপনার দেয়া গজব থেকে শিক্ষা পেয়ে গেছে। অন্যায়-অবিচার, জুলুম-নির্যাতন,শোষণ-বঞ্চনা, যুদ্ধ-বিগ্রহ আর পাপাচার পৃথিবী থেকে আজ অনেকটাই উঠে গেছে। মানুষের মধ্যে আপনার প্রতি ভয়, আস্থা ও বিশ্বাস বহু গুনে বেড়ে গেছে। আপনার অসহায় বান্ধাদেরকে আপনি আর কষ্ট দিও না,তাদেরকে আপনি শেষবারের মত ক্ষমা করে দাও। আপনি ছাঁড়া আর কারো কাছে কোন সমাধান নেই। আপনার কুদরতি শক্তি দ্বারা সকল বালা-মুসিবত দূর করে পৃথিবীতে শান্তি ফিরিয়ে দাও। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাসি-আনন্দে ভরিয়ে দাও আপনার সৃষ্টির সেরা জীবের এই সুন্দর ভূবনকে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.