সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

বিশ্বম্ভরপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর তিনশত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদর্ূভাবের পাশাপাশি সম্প্রতি আকস্মিক বন্যায় দিশেহারা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের মানুষদের পাশে দাঁিড়য়ে ৩ শতাধিক অসহায় ও বন্যার্ত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন আগামী ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রাথর্ী মোঃ মিলন খানঁ। তিনি ধনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম করফুল খানেঁর আপন ভাতিজা।

তিনি সোমবার দিনব্যাপী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাটাখালী আশ্রয়কেন্দ্রে পানিতে ভিজে ও নৌকাযুগে চান্দেরগাঁও গ্রামে বাড়ি বাড়ি গিয়ে শুকনো খাবার মুড়ি ছিড়া,ও চিনি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বেনজির আহমদ মানিক ও ইউপি মহিলা সদস্য মোছাঃ রেহেনা বেগম প্রমুখ।

সম্ভাব্য ধনপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রাথর্ী মোঃ মিলন খানঁ বলেছেন প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্থ যখন সুনামগঞ্জের মানুষ ঠিক তখনই গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বণ্যায় দিশেহারা হযে পড়েছেন সাধারন মানুষজন। তিনি বলেন আমার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিতা ও বিচক্ষনতার কারণে দেশে যতবারই প্রাকৃতিক দর্ূযোগ এসেছি তার সরকার সকল দর্ূযোগ মোকাবেলা করেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়েছেন এবং এই বন্যায় ও তার সরকারের সহযোগিতা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি নিজেকে আওয়ামীলীগ পরিবারের একজন সন্তান দাবী করে আরো বলেন তার সাধ্যমতো এই ধনপুর ইউনিয়নের আপামোর জনসাধারনের যেকোন ক্রান্তিকালে পাশে ছিলেন এবং বন্যা কেন যেকোন দর্ূযোগে সাধ্যমতো সহায়তা অব্যাহত রাখার ঘোষনা ও দেন। এই সময়টাকে বন্যার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি ও তিনি আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.