সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রাথর্ী মছরু 

সুনামগঞ্জ প্রতিনিধি::মহান বিজয় দিবসের দিনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আসন্ন  পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রাথর্ী মছরু মিয়ার মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় এই ওয়ার্ডের টাইলা গ্রামের একাংশের ভোটারদের সাথে মতবিনিময় করেন তিনি। পূর্ব টাইলার সৌদী আরব প্রবাসী হাজী মক্তসিন আলীর বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টাইলা গ্রামের প্রবীন মুরুব্বী সাবেক ইউপি সদস্য বাবু গোপেশ দাসের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আরেক প্রবীন মুরুব্বী সুধীর চন্দ্র দাস,মো. রফাত উল্ল্যা,বসন্ত কৃুমার দাস,মো. সাইদুল ইসলাম,মাহিন মিয়া মো. আশারফ মিয়া ও ব্যবসায়ী মো. তারেক আজিজসহ গ্রামের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সম্ভাব্য ইউপি সদস্য প্রাথর্ী মছরু মিয়া মহান বিজয় দিবসে ত্রিশলাখ শহীদ ও দু’লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আজকের এই বিজয় দিবসে সকল বীর শহীদদের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি নিজেকে একজন মুজিব আদর্শের একজন সৈনির্ক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কমর্ী হিসেবে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে আগামী পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রাথর্ীহতেতার ইচ্ছে প্রকাশ করেন । তিনি আগামী নিবার্চনে এই ওয়ার্ডের সকল ভোটারের সবার্ত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.