সংবাদ শিরোনাম
বন্যায় ভাসছে ওসমানীনগর,জন্মদিন পালনে ব্যস্থ ইউএনও!  » «   তাহিরপুরে বিদ্যুৎ পৃষ্ট হয়ে এক শিশু নিহত, দু শিশু আহত  » «   সুনামগঞ্জ বন্যা কবলিত মানুষের পাশে শুরু থেকে নিরলস সেবা দানে পুলিশ সদস্যরা  » «   জগন্নাথপুরে কোরবানির হাটে উঠেছে একটি গরু  » «   গোয়াইনঘাটে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার  » «   ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ  » «   বিদ্যুতের তারে ঝুলছিল ব্যবসায়ীর দেহ  » «   নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «  

পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রাথর্ী মছরু 

সুনামগঞ্জ প্রতিনিধি::মহান বিজয় দিবসের দিনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আসন্ন  পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রাথর্ী মছরু মিয়ার মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় এই ওয়ার্ডের টাইলা গ্রামের একাংশের ভোটারদের সাথে মতবিনিময় করেন তিনি। পূর্ব টাইলার সৌদী আরব প্রবাসী হাজী মক্তসিন আলীর বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টাইলা গ্রামের প্রবীন মুরুব্বী সাবেক ইউপি সদস্য বাবু গোপেশ দাসের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আরেক প্রবীন মুরুব্বী সুধীর চন্দ্র দাস,মো. রফাত উল্ল্যা,বসন্ত কৃুমার দাস,মো. সাইদুল ইসলাম,মাহিন মিয়া মো. আশারফ মিয়া ও ব্যবসায়ী মো. তারেক আজিজসহ গ্রামের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সম্ভাব্য ইউপি সদস্য প্রাথর্ী মছরু মিয়া মহান বিজয় দিবসে ত্রিশলাখ শহীদ ও দু’লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আজকের এই বিজয় দিবসে সকল বীর শহীদদের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি নিজেকে একজন মুজিব আদর্শের একজন সৈনির্ক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কমর্ী হিসেবে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে আগামী পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রাথর্ীহতেতার ইচ্ছে প্রকাশ করেন । তিনি আগামী নিবার্চনে এই ওয়ার্ডের সকল ভোটারের সবার্ত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.