সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

রাজনীতিবিদদের ঐক্যের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণ সাধিত হবে: এড. মিসবাহ উদ্দিন সিরাজ

সিলেটপোস্ট ডেস্ক::দেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, রাজনীতিবিদদের ঐক্যের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণ সাধিত হবে। রাজনীতিবিদরাই দেশ ও জাতীকে সুর্নিদিষ্ট লক্ষ্যে এগিয়ে নিয়ে যাবে। তিনি বলেন, প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত মাটি আর মানুষের কাছে থেকে রাজনীতি করে তিনি হয়ে উঠেছিলেন সর্বজন শ্রদ্ধেয় এবং আস্থার রাজনৈতিক ব্যক্তিত্ব। হাওরের কঠিন-কোমল প্রকৃতিতে বেড়ে ওঠা একজন সুরঞ্জিত বর্ণিল রাজনৈতিক পথ পরিক্রমায় উঠেছিলেন রাজনীতির বরপুত্র এবং ভাটি অঞ্চলের সিংহ পুরুষ। বাংলাদেশের সংসদীয় রাজনীতির ইতিহাসে সুরঞ্জিত সেনগুপ্তের নাম চিরদিন উজ্জ্বল হরফেই লেখা থাকবে। সুরঞ্জিত সেন গুপ্ত পরলোক গমন করলেও বাংলা এবং বাংলাদেশের ইতিহাসে বেঁচে থাকবেন হাজার বছর। তিনি আরো বলেন, ৭ম বার নির্বাচিত সাংসদ পার্লামেন্টারিয়ান শ্রদ্ধা জানাতে প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তের নামে স্মৃতি চিহ্ন হিসেবে সুনামগঞ্জ মেডিকেল কলেজ বিশ^বিদ্যালয়, দীর্ঘতম সেতুর নামকরণের দাবী জানানো হয়।
তিনি সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর তালতলাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে ভাটি বাংলার সিংহ পুরুষ সাবেক মন্ত্রী প্রয়াত জাতীয় নেতা ও বিশিষ্ট পার্লামেন্টারিয়ান বাবু সুরঞ্জিত সেন গুপ্তের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে হাওর উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সিলেটের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
হাওড় উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরঞ্জিত বর্মনের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সিলেট শ্রীহট্ট সংস্কৃত কলেজের অধ্যক্ষ ডা. দিলীপ কুমার দাশ চৌধুরী, প্রধান বক্তা সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, বিশেষ আলোচকের বক্তব্য রাখেন বিএমবিএফ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মনোরঞ্জন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. বশির আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন, চারিকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাহেল আহমদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ইউসুফ সেলু, মামুন চৌধুরী, আতিকুর রহমান রব্বানী, আক্তার হোসেন, ভুলন দাস, ঋতু রঞ্জন দেব, সাদী মো. তায়েফ, মো. শাহ আলম চৌধুরী, মো. শাহেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.