সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

জগন্নাথপুরে পাল্লা দিয়ে বাড়ছে করোনা রোগী এর মধ্যে একজনের মৃত্যু

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সারাদেশে চলছে কঠোর লকডাউনের ৬ষ্ট দিন দেশে বিভিন্ন স্থানে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে সাথে সাথে
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নির্মলা রানী গোপ (৬৮) নামের এক মহিলার মৃত্যুহয়েছে।

জানা যায়, জগন্নাথপুর পৌর এলাকার যাত্রাপাশা গ্রামের সুশিল গোপের স্ত্রী। তিনি জগন্নাথপুর নিজ বাড়িতে করোনাভাইরাসের সাথে লড়াই করে মঙ্গলবার (৬ জুলাই) দিবাগত ভোর রাতে ৫ টায় তিনি নিজ বাড়িতে মারা যান। মঙ্গলবার (৬ জুলাই) সকালে তার লাশ গ্রামের বাড়িতে শেষ কীর্তি কাজ সম্পূর্ণ হয়। পরিবারের লোকজন জানান, গত কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। গত ৩ জুলাই করোনা নমুনা পরিক্ষা জগন্নাথপুর হাসপাতালে দেন।গতকাল ৬ জুলাই রাতে করোনার আক্রান্ত রিপোর্ট আসে। বাড়িতে চিকি সা নিলে করোনার নমুনা পরীক্ষায় তার দেহে করোনা ধরা পড়ে। মৃত্যুকালে তিনি ৫ ছেলে রেখে গেছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধুসুধন ধর বলেন, করোনায় আক্রান্ত
হয়ে নিজ বাড়িতে চিকি সাধীন অবস্থায় তার মৃত্যুর খবর পেয়েছি। গতকাল আমাদের কাছে করোনার আক্রান্ত রিপোর্ট আসে। আজ ভোর রাতে তিনি মারা যান। এ ইউনিয়নে করোনা প্রতিরোধে স্বাস্থ্যকর্মীরা মাঠে কাজ করছেন।

এ দিকে জগন্নাথপুর উপজেলায় নতুন করে আরও ৯ জন কোভিড ১৯ পজেটিভ সনাক্ত হয়েছেন। এর মধ্যে ৬ জন পৌরসভার, ১জন পাইলগাঁও ইউনিয়নের, ১ জন হলদিপুর ইউনিয়নের এবং ১ জন বিশ্বনাথ উপজেলার বাসিন্দা।

এখন পর্যন্ত মোট আক্রান্ত ২৮০জন। এখন পর্যন্ত হোম আইসোলেশন ২৯জন আছেন। হাসপাতাল
আইসোলেশন ৩ জন রয়েছে। এখন পর্যন্ত করোনায় ২জনের মৃত্যুহয়েছে। করোনা আক্রান্ত হয়ে ২৪৭জন সুস্থ্য হয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.