সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

আবারো সিলেট মহানগর যুবলীগের খাদ্যসামগ্রী বিতরন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, ২০২০ সালে মহামারি করোনা ভাইরাস শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। শুধু তাই নয় পবিত্র রমজান মাসে মাসব্যাপী সেহরী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছিল। দেশে বৈশ্বিক মহামারি ৩য় ধাপ শুরু হওয়ায় আবারো সিলেট মহানগর যুবলীগ অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ, খাদ্যসামগ্রী ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিস বিতরণ করে সিলেট মহানগর যুবলীগ মানবসেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে। জনগণের কল্যাণে আগামীতেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। পাশাপাশি তিনি মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগের কার্যক্রমের ভুয়শী প্রশংসা করেন।
শনিবার (১০ জুলাই) বেলা ২টায় নগরীর আম্বরখানা পয়েন্টে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে সহস্রাধিক অসহায় নিম্নবিত্ত ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ৩য় ধাপ শুরু হয়েছে এবং দেশে কঠোর লকডাউন চলছে, তাই রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেট মহানগর যুবলীগ করোনার মহাসংকটে অসহায় নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতা সব সময় অব্যাহত থাকবে। তিনি সবাইকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহŸান জানান।
সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশের যে কোনো সংকটে সিলেট মহানগর যুবলীগ এগিয়ে এসেছে। এ ধারাবাহিকতা এখনও অব্যাহত রয়েছে। তাই তিনি সমাজের অসহায় মানুষের সাহায্যে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগ নেতা রাহেল আহমদ চৌধুরী, আব্দুর রব সায়েম, আজাদুর রহমান চঞ্চল, আনিসুর রহমান তিতাস, ইমামুর রহমান লিটন, আবিদুর রহমান শিপলু, আলী হোসেন, হোসেন আহমদ বাবু, জাকির আহমদ, আফজল হোসেন, রূপম আহমদ, অ্যাডভোকেট আকবর, এডভোকেট কাশেম, রুহুল আমিন, আখতার হোসেন, সেবুল আহমদ সাগর, নাজমুল ইসলাম চৌধুরী, আজাদ উদ্দিন, সাইদুর রহমান, মাসুদ আহমদ পীর, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, আল মুমিন, আবুল কাশেম, ইব্রাহিম খান সাদেক, রেজাউল করিম হাসান, সাদিকুর রহমান সোহাগ, সারোয়ার হোসেন, আবেদ আহমদ, রায়হান আহমদ, হাফিজুর রহমান, মহানগর ছাত্রলীগ নেতা অমিত জিৎ, সুলতান আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.