সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

সিলেটের কেন্দ্রীয় কারাগারের সামন থেকে ইয়াবার চালানসহ দুই শিশুকে গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট শহরতলীর বাদাঘাটস্থ কেন্দ্রীয় কারাগারের সামন থেকে ইয়াবার চালানসহ মাদক কারবারি দুই শিশুকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-সুনামগঞ্জের মধ্যনগর থানার মীর্জাপুর গ্রামের মো. শামছু মিয়া ছেলে এবং বর্তমানে শাহপরাণ থানার মিরাপাড়া বটেরতল এলাকার বাসিন্দা মো. ফাহিম (১৬) ও নোয়াখালী গাবতলীর আব্দুল হান্নানের ছেলে, একই এলাকার বাসিন্দা মো. সুজন (১৭)।

বিষয়টি জালালাবাদ থানার অফিসার ইনচার্জ, মো. নাজমুল হুদা খাঁন নিশ্চিত করেছেন।
তিনি জানান, গতকাল রবিবার (২৪ জুলাই) জালালাবাদ থানাধীন বাদাঘাট কেন্দ্রীয় কারাগারের মূল ফটকের সামনে পাকা রাস্তার উপর একটি সিএনজি অটোরিকশা (রেজিঃ নং-সিলেট-থ-১২-১৪৮৫) সহ ২টি ছেলে সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় কারাগারের জেলার ও কারারক্ষীরা কারনে আটক করেন।
এসময় তাদের কাছ থেকে ১৭৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.