সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এমপি রতন ও মধ্যনগরবাসীর অভিনন্দন

সুনামগঞ্জ প্রতিনিধি::আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে মধ্যনগর থানা আজ উপজেলায় রুপান্তরিত হলো যা মধ্যনগরবাসীর স্বপ্নপূরনের প্রত্যাশা একধাপ এগিয়ে গেলে বলে মনে করছেন সুনামগঞ্জ-১(ধর্মপাশা,মধ্যনগর,তাহিরপুর ও জামালগঞ্জ) আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

সোমবার প্রশাসনিক পূনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার) এর মিটিং
অনুষ্ঠিত হয় এবং সেখানে মধ্যনগরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশিত দাবি প্রধানমন্ত্রী একান্ত
অনুগ্রহে মধ্যনগর থানা থেকে উপজেলায় বাস্তবায়নে অনুমোদন করায় স্থানীয় এমপি
মোয়াজ্জেম হোসেন রতন মধ্যনগরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞা
প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।

উল্লেখ্য ২০০১ সালে প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরেই মধ্যনগর উপজেলা করণের
প্রস্তাব গৃহিত করেছিলেন ৮৬ তম নিকারের বৈঠকে। পরবর্তীতে ৮৮তম নিকারের বৈঠকে বেগম খালেদা জিয়া বিভিন্ন কারণ দেখিয়ে তা বাতিল করে দেন। পূনরায় মধ্যনগরকে উপজেলা বাস্তবায়নের জন্য তিনি সকল নিয়মকানুন ও প্রশাসনিক সব রকম ক্রাইটেরিয়া পূরন করেন,আমার নিবার্চণী এলাকার মানুষজনের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর একান্ত অনুগ্রহে মধ্যনগর থানাকে আজ উপজেলায় রূপান্তর করা হয়েছে।

তিনি বলেন এটা শুধু মধ্যনগরবাসীর স্বপ্ন নয় এটা পুরো হাওরবাসী তথা তার দীর্ঘদিনের লালিত স্বঁেপ্নর বাস্তবায়ন হয়েছে বলে তিনি দাবী করেন। তিনি সবাইকে আহবান জানিয়ে আরো বলেন আসুন সবাই মিলে একে অপরের সহায়তা করি ও জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলার গঁড়ার স্বপ্নকে বাস্তবায়ন করি। মহামারী করোনায় সকলে ঘরে থাকি, নিরাপদে থাকি, আপনি সুরক্ষায় থাকলে পরিবার সুরক্ষিত থাকবে আর প্রতিটি পরিবার সুরক্ষিত থাকলে পুরো দেশ ও জাতি সুরক্ষিত থাকবে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.