সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

করোনা আপডেট:গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৭ জনের মৃত্যু আর সনাক্ত ৭০৮

সিলেটপোস্ট ডেস্ক::ভয়াবহ করোনায় সর্বোচ্চ মৃত্যুর পরের দিন প্রাণহানি ১৪ থেকে ৭ জনে নেমে আসলেও শনাক্তের নতুন রেকর্ড হয়েছে। অতীতে এত শনাক্ত কোন দিন হয়নি।

শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৭০৮ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে মৃত্যু ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, নতুন শনাক্ত ৭০৮ জন নিয়ে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩৬ হাজার ৯১৮ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ২০ হাজার ৫১২ জন, সুনামগঞ্জে ৪ হাজার ২০৬ জন, হবিগঞ্জ জেলায় ৪ হাজার ২৯৩ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৮৮২ জন ও এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ হাজার ২৫ জন।

নতুন করে শনাক্ত হওয়া ৭০৮ জন জনের মধ্যে ৩৫৪ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ১২০ জন, হবিগঞ্জের ৬৬ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ১০৬ জন।

এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬২ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে।

এদিকে সিলেট বিভাগে নতুন করে মৃত্যুবরণ করা ৭ জনের মধ্যে ৬ জনই সিলেট জেলার ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৬৩৮ জন। এর মধ্যে সিলেট জেলার ৫০৭ জন, সুনামগঞ্জে ৪৭ জন, হবিগঞ্জে ৩০ জন, মৌলভীবাজারের ৫৩ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৫ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২৬ জন, ১৫ জন সুনামগঞ্জে, হবিগঞ্জ জেলার ৪ জন, মৌলভীবাজারে ২ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন ৮ জন। সব মিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৮০ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২৫৬ জন, সুনামগঞ্জে ৬৯ জন, হবিগঞ্জে ২৫ জন ও মৌলভীবাজারে ৩০ জন ভর্তি রয়েছেন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৩৭৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.