সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

কমলগঞ্জে স্ত্রীকে হত্যা করে উঠানে ৩৬ দিন লাশ পুঁতে রেখেছিল স্বামী-ঘাতক আটক

সিলেটপোস্ট ডেস্ক::মৌলভীবাজার জেলার কমলগঞ্জে স্ত্রীকে হত্যার পর নিজ বাড়ির উঠানে ৩৬ দিন লাশ পুঁতে রেখেছিল স্বামী। বুধবার সকালে হত্যাকারী স্বামীকে জনতা আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে লাশ উদ্ধারের পাশাপাশি আটক স্বামীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের পশ্চিম লাইনের সুবাস বাউরির স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জননী সুচিত্রা শব্দকর দীর্ঘদিন ধরে বাগানেই বসবাস করছিলেন। স্বামীর সংসারে থেকেই সুচিত্র শব্দকর সংসারের চালানোর দায়ে চা বাগানের বাজারের পরিছন্নতাকর্মী হিসাবে কাজ করতো। বাজারবাসী দীর্ঘ ১ মাস ধরে সুচিত্রা কাজে না যাওয়ার কারন জানতে চাইলে সুবাস বাউরি বলেন,সে হারিয়ে গেছে।
এদিকে তাদের পরিবারে পারিবারিক কলহ চলছিল। পারিবারিক কলহের জেরে ধরে চলতি বছরের ২২ জুন স্বামী সুবাস তার স্ত্রী সুচিত্রা শব্দকরকে মেরে বাড়ী উঠানে পুঁতে রেখেছিলেন। অপরদিকে সুচিত্রার মেয়ে সীমা শব্দকর তিলকপুরস্থ গ্রামের স্বামীর বাড়ী থেকে মাধবপুরস্থ পিতার বাড়ীতে যায় বুধবার সকালে। সীমা তার পিতার কাছে মা(সুচিত্র শব্দকর) কোথায় জানতে চাইলে বলেন,তর মাকে কুঁড়ালের হাতল দিয়ে আঘাত করে মেরে ফেলেছি। মারার পর লাশটি বাড়ির উঠানে পুঁতে রেখেছি।
মেয়ে সীমা শব্দকর এই কথা শুনেই তার মা হারিয়ে যায়নি তার মাকে বাবাই মেরে ফেলেছে বলে চিৎকার চেচাঁমেছি করতে শুরু করে। মুহুর্তের মধ্যেই ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে বুধবার সকালে স্থানীয়রা ঘাতক স্বামী সুবাস বাউরিকে পাত্রখোলা জামে মসজিদ এলাকা থেকে আটক করে গাছে বেঁধে রাখে।
প্রাথমিক জিঞ্জাসাবাদে সুবাস স্ত্রীকে হত্যার কথা স্বীকার করলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে এএসপি (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) সার্কেল শহীদুল হক মুন্সির নেতৃত্বে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান,ওসি তদন্ত সোহেল রানাসহ পুলিশের দল দুপুর ১টায় বাড়ীর উঠানের মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে।
পুলিশ লাশের সুরতহাল রির্পোট তৈরী করে ময়না তদেন্তর জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করেছে। ঘাতক স্বামীকে কমলগঞ্জ থানায় নিয়ে আসে।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসানের সাথে আলাপ করলে তিনি ঘটনার কথা স্বীকার করে বলেন, প্রাথমিক জিঞ্জসাবাদে হত্যার কথা স্বীকার করেছে। লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। মেয়ে বাদী হয়ে মামলা দায়েরের কাজ প্রক্রিয়াধিন রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.