সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

বাজেটের মধ্যে স্মার্টফোন কিনতে নির্ভরতা বাড়ছে ভিভো ওয়াই সিরিজে

সিলেটপোস্ট ডেস্ক::প্রয়োজনীয় ফিচারের সঙ্গে পছন্দের ব্র্যান্ডের স্মার্টফোন কিনতে চান সবাই। তবে, বিপত্তি হয় তখনই যখন সাধ ও সাধ্যের মধ্যে সামঞ্জস্য হয় না। স্মার্টফোনের দাম হয় বাজেটের চাইতে অনেক বেশি। এই গ্রাহকদের কথা মাথায় রেখেই স্মার্টফোন কোম্পানিগুলো বাজারে আনে বাজেট স্মার্টফোন। বাজেট স্মার্টফোনগুলোর দাম সাধারণত ১৫ হাজারের নিচে হয়ে থাকে।
সম্প্রতি গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো জানায়,বর্তমান স্মার্টফোনের বাজারে তাদের ওয়াই সিরিজের চমৎকার কয়েকটি স্মার্টফোন রয়েছে। উন্নত ফিচার থাকলেও বাজেট ফ্রেন্ডলি হওয়ায় ভিভো ওয়াই সিরিজের ওপর দিনে দিনে মানুষের নির্ভরতা বাড়ছে বলে দাবি করছে কোম্পানিটি। বাংলাদেশে প্রতিষ্ঠানটির ওয়াই সিরিজের গ্রাহক সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে বলেও তাঁরা জানান।
আজ ভিভো ওয়াই সিরিজের শীর্ষে থাকা তিনটি বাজেট স্মার্টফোন নিয়ে আমাদের আয়োজন-
ভিভো ওয়াই১এস:  ভিভো ওয়াই১এস এর মূল্য মাত্র ৮ হাজার ৯৯০ টাকা। ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম এর সঙ্গে ভিভো ওয়াই১এস স্মার্টফোনে রয়েছে ৪০৩০ মিলিএম্পিয়ার ব্যাটারি। বাজেট স্মার্টফোন হলেও ফানটাচ ওএস১০ পরিচালিত এই স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে গ্রাহককে দেয় দারুণ পারফরম্যান্স ।
ভিভো ওয়াই১২এস: ভিভো’র ওয়াই সিরিজের স্মার্টফোনগুলোর মধ্যে এই বছর সবচেয়ে বেশি সাড়া জাগিয়েছে ওয়াই১২এস। বাজেটের মধ্যে সেরা ফিচার পেলে গ্রাহকরা তা আগ্রহের সাথেই লুফে নেয় এরই একটি বড় উদাহরণ এই স্মার্টফোনটি। ভিভো ওয়াই১২এস এর মূল্য ১১ হাজার ৯৯০ টাকা। এর র‌্যাম ৩জিবি এবং রম ৩২ জিবি। ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারির সঙ্গে ফানটাচ ওএস১১ অপারেটিং সিস্টেম যুক্ত হয়ে স্মার্টফোনটিকে করেছে আরো শক্তিশালী।
ভিভো ওয়াই২০ (২০২১): ভিভো ওয়াই২০ (২০২১) এর মূল্য ১৩ হাজার ৯৯০ টাকা। বাজারে এই বাজেটের স্মার্টফোনগুলো সাধারণত ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম এর হয়ে থাকে। কিন্তু ভিভো ওয়াই২০ স্মার্টফোনটির মূল্যের তুলনায় স্টোরেজ ও ব্যাটারি অসাধারণ। স্মার্টফোনটির র‌্যাম ৪ জিবি এবং রম ৬৪ জিবি। ব্যাটারিটি ৫০০০ মিলিএম্পিয়ার সক্ষমতার। ভিভো ওয়াই সিরিজের এই স্মার্টফোনগুলো ক্রেতাকে তার সাধ্যের মাঝে যুগোপযোগী ফিচারের সেবা দিয়েছে বেশ ভালোভাবেই।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.