সংবাদ শিরোনাম
বন্যায় ভাসছে ওসমানীনগর,জন্মদিন পালনে ব্যস্থ ইউএনও!  » «   তাহিরপুরে বিদ্যুৎ পৃষ্ট হয়ে এক শিশু নিহত, দু শিশু আহত  » «   সুনামগঞ্জ বন্যা কবলিত মানুষের পাশে শুরু থেকে নিরলস সেবা দানে পুলিশ সদস্যরা  » «   জগন্নাথপুরে কোরবানির হাটে উঠেছে একটি গরু  » «   গোয়াইনঘাটে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার  » «   ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ  » «   বিদ্যুতের তারে ঝুলছিল ব্যবসায়ীর দেহ  » «   নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «  

বিধি-নিষেধের মেয়াদ বাড়ল আরও ৭ দিন

সিলেটপোস্ট ডেস্ক::করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে চলমান কঠোর বিধি-নিষেধের মেয়াদ আরও ৭ দিন বাড়ানো হয়েছে। বিধি-নিষেধের মেয়াদ ৭ জুলাই থেকে বাড়িয়ে আগামী ১৪ জুলাই পর্যন্ত করা হয়েছে।

সোমবার (৫ জুলাই) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে আদেশ জারি করা হয়েছে।

জারিকৃত আদশে বলা হয়েছে, করোনাভাইরাস সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় পূর্বের সকল বিধি-নিষেধ ও কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রেখে ৭ জুলাই মধ্যরাত হতে ১৪ জুলাই রাত ১২টা পর্যন্ত এ বিধি-নিষেধ আরোপের সময়সীমা বৃদ্ধি করা হলো।

করোনাভাইরাসের প্রকোপ বাড়ায় দেশে গত এপ্রিল মাস থেকে বিধি-নিষেধ চলছে। মাঝে করোনার প্রকোপ কমায় এ বিধি-নিষেধ কিছুটা শিথিল করা হয়। এরপর সীমান্তবর্তী জেলাগুলোতে করোনার ডেল্টা ভ্যারিয়্যান্টের সংক্রমণ বৃদ্ধি পাওয়ার দেশের করোনা পরিস্থিতি নাজুক হয়ে পড়ে।

এ পরিস্থিতি ক্রমে অবনতির দিকে গেলে সরকার ১ জুলাই থেকে এক সপ্তাহের জন্য সারা দেশে কঠোর বিধি-নিষেধ আরোপ করে। এ সময় জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না, শপিংমল, মার্কেট এবং জরুরি পরিষেবার বাহন ছাড়া সব ধরনের পরিবহন বন্ধ রয়েছে।

এবার বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছে পুলিশ, বিজিবি, সেনাবাহিনী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট। তবে করোনা সংক্রমণ পরিস্থিতির উন্নতি না হওয়ায় আগের নির্দেশনা বজায় রেখে আরও এক সপ্তাহ বাড়ানো হলো বিধি-নিষেধের মেয়াদ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.