সংবাদ শিরোনাম
বন্যায় ভাসছে ওসমানীনগর,জন্মদিন পালনে ব্যস্থ ইউএনও!  » «   তাহিরপুরে বিদ্যুৎ পৃষ্ট হয়ে এক শিশু নিহত, দু শিশু আহত  » «   সুনামগঞ্জ বন্যা কবলিত মানুষের পাশে শুরু থেকে নিরলস সেবা দানে পুলিশ সদস্যরা  » «   জগন্নাথপুরে কোরবানির হাটে উঠেছে একটি গরু  » «   গোয়াইনঘাটে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার  » «   ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ  » «   বিদ্যুতের তারে ঝুলছিল ব্যবসায়ীর দেহ  » «   নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «  

জুনায়েদ বাবুনগরীর মৃত্যু জানাজা সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক::হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমির জুনায়েদ বাবুনগরীর জানাজা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে মাদ্রাসা প্রাঙ্গণে বাবুনগরীর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে নিয়ে যাওয়া হচ্ছে তার গ্রামের বাড়ি ফটিকছড়ির বাবুনগর গ্রামে। সেখানেই তার দাফন সম্পন্ন করা হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির মহাসচিব নুরুল ইসলাম।

 

জুনায়েদ বাবুনগরীর জানাজায় অংশ নিতে হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় ভিড় করেন হেফাজত নেতাকর্মীসহ অসংখ্য মানুষ। বাবুনগরীকে শেষ বিদায় জানাতে রাত ৯টা থেকেই হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় ভিড় করেন তার অনুসারীরা। তবে দাফন সম্পন্ন হওয়ার আগেই দলের ভারপ্রাপ্ত আমিরের নাম ঘোষণা করল সংগঠনটি। মুহিবুল্লাহ বাবুনগরীকে সংগঠনের ভারপ্রাপ্ত আমির ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে মারা যান হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমির জুনায়েদ বাবুনগরী। একই দিন সকাল সাড়ে ১০টায় উচ্চ রক্তচাপজনিত কারণে তিনি সংজ্ঞাহীন হয়ে পড়লে তাকে চট্টগ্রাম নগরীর বেসরকারি হাসপাতাল সিএসসিআরে ভর্তি করা হয়। ৬৭ বছর বয়সী বাবুনগরী দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.