সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

সিলেটে আসছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক::দীর্ঘদিন পর অবশেষে আগামী রোববার থেকে (১২ সেপ্টেম্বর) শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এখন চলছে নানা প্রস্তুতি। এরই অংশ হিসেবে সমন্বয় বৈঠক করতে সিলেটে আসছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

আজ বৃহস্পতিবার বিকালে সড়কপথে সিলেটে এসে পৌঁছাবেন প্রতিমন্ত্রী জাকির। এরপর আগামীকাল শুক্রবার সকালে তিনি করোনা পরিস্থিতিতে স্কুল পুনরায় চালুর লক্ষ্যে করণীয় বিষয়ে সিলেট বিভাগের ডিডি, সিলেট জেলার ডিপিইও, এডিপিইও, পিটিআই সুপার, জেলার ইউইও, পিটিআই ইনস্ট্রাক্টরসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হবেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শুক্রবার সকালে সিলেট পিটিআই অডিটোরিয়ামে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠক শেষে প্রতিমন্ত্রী জাকির হোসেন হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে জুম’আর নামাজ আদায় করবেন। রাতে তিনি ঢাকায় ফিরবেন।
এদিকে করোনা ভাইরাসের কারণে দীর্ঘ ১৭ মাস বন্ধের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেয়া হচ্ছে। এ লক্ষে সিলেটে সকল কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধানগণ শিক্ষা প্রতিষ্টান খোলার জন্য স্কুল-কলেজ ও মাদ্রাসা পরিস্কার পরিচন্নতার উদ্যেগ নিয়েছেন বলে দেখা গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.