সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

কোম্পানীগঞ্জে ভাগ্নে বউকে ধর্ষণের অভিযোগে মামা শ্বশুর গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক::কোম্পানীগঞ্জে ভাগ্নে বউকে ধর্ষণের অভিযোগে তার মামা শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১০ সেপ্টেম্বর) ফিরোজ মিয়া (৩৮) নামের ওই ব্যক্তিকে আটক করেন কোম্পানীগঞ্জ থানার এসআই অনীক বড়ুয়া।

গ্রেফতারকৃত ফিরোজ মিয়া উপজেলার তৈমুরনগর (ভাংতি) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী। অভিযুক্ত ফিরোজ মিয়া গৃহবধূর স্বামীর মামা। সেই সূত্রে তিনি প্রায়ই ওই গৃহবধূর স্বামীর বাড়িতে আসা-যাওয়া করতেন। পারিবারিকভাবে সাহায্য করার অজুহাতে সুযোগ পেলেই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিতেন তার মামা শ্বশুর ফিরোজ। গত ১৫ মে ফিরোজ মিয়া রাতের আঁধারে ঘরে প্রবেশ করে ধর্ষণ করেন ওই গৃহবধূকে। এরপর থেকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করেন ফিরোজ। মামা শ্বশুরের যৌন নির্যাতনে অতিষ্ঠ হয়ে একসময় গৃহবধূ তার বাবার বাড়িতে চলে যান। সেখানে গিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে ঘটনা জানালে তারা ওই গৃহবধূকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলা ও আসামিকে তাৎক্ষণিক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০৬)। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর ভিকটিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.