সংবাদ শিরোনাম
নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় মা-ছেলের মৃত্যু  » «   দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «  

তালেবানের স্বরাষ্ট্রমন্ত্রী হাক্কানির সঙ্গে জাতিসংঘ দূতের বৈঠক

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাষ্ট্রের সন্ত্রাসী সংগঠনের তালিকায় থাকা হাক্কানি নেটওয়ার্কের প্রধান ও তালেবান সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী সিরাজুদ্দিন হাক্কানির সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতিসংঘ দূত দেবোরাহ লায়ন্স।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) এ খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস। জাতিসংঘ দূত হাক্কানির সঙ্গে দেশটিতে মানবিক সহায়তার বিষয়ে কথা বলেছেন।

বৃহস্পতিবার টুইটারে তালেবানের এক মুখপাত্র বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী সিরাজউদ্দিন হাক্কানির সঙ্গে বুধবার (১৫সেপ্টেম্বর) আফগানিস্তানে জাতিসংঘের সহায়তা মিশনের (ইউএনএএমএ) প্রধান দেবোরাহ লায়ন্স সাক্ষাৎ করেছেন। তারা আফগানিস্তানের চলমান পরিস্থিতি এবং মানবিক সহায়তা নিয়ে আলোচনা করেন।

এসময় সিরাজউদ্দিন হাক্কানি জোর দিয়ে বলেছেন, জাতিসংঘের কর্মীদের কাজে তারা কোনো বাধা দিবে না।

অন্যদিকে আফগানিস্তানে জাতিসংঘের মিশন বলেছে, বুধবারের ওই বৈঠকে দেবোরাহ লায়ন্স আফগান জনগণকে জরুরি সাহায্য সরবরাহের কাজ করার জন্য যাতে কোন বাধা বা হুমকি না আসে সেদিকে জোর দিয়েছেন।

দারিদ্র এবং খরার মধ্য দিয়ে যাওয়া আফগানিস্তানে তালেবান গতমাসে ক্ষমতা দখলের পর পরিস্থিতির আরও অবনতি হয়েছে। সাহায্য সরবরাহ বিঘ্নিত হয়েছে। বহু আফগান এবং ত্রাণকর্মী আফগানিস্তান ছেড়ে চলে গেছে এবং অর্থনৈতিক কর্মকাণ্ড অনেকাংশেই মুখ থুবড়ে পড়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.