সংবাদ শিরোনাম
বন্যায় ভাসছে ওসমানীনগর,জন্মদিন পালনে ব্যস্থ ইউএনও!  » «   তাহিরপুরে বিদ্যুৎ পৃষ্ট হয়ে এক শিশু নিহত, দু শিশু আহত  » «   সুনামগঞ্জ বন্যা কবলিত মানুষের পাশে শুরু থেকে নিরলস সেবা দানে পুলিশ সদস্যরা  » «   জগন্নাথপুরে কোরবানির হাটে উঠেছে একটি গরু  » «   গোয়াইনঘাটে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার  » «   ছাতক পিডিবির কর্মকতা ও কর্মচারীদের বিরুদ্ধে মিটার চুরি ও ঘুষ দুর্নীতির অভিযোগ  » «   বিদ্যুতের তারে ঝুলছিল ব্যবসায়ীর দেহ  » «   নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «  

কুলাউড়ায় সপ্তাহব্যাপী পরিস্কার- পরিচ্ছন্নতা কর্মসূচীর উদ্বোধন

কুলাউড়া প্রতিনিধি::কুলাউড়া পৌরসভার আয়োজনে “পরিচ্ছন্ন শহর, আমাদের দায়িত্ব”
শ্লোগানকে সামনে রেখে ডেঙ্গু মশক নিধনে সপ্তাহব্যাপী পরিস্কার- পরিচ্ছন্নতা অভিযান এর উদ্বোধন করা হয়েছে।

(১৯ সেপ্টেম্বর) রবিবার পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ সকাল ১১টায় পৌরসভা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন পৌর সচিব শরদিন্দু রায়সহ পৌর কাউন্সিলরবৃন্দ, স্কাউটসের সদস্যবৃন্দ ও পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সরেজমিন দেখা যায়, পৌরসভা প্রাঙ্গণে উদ্বোধন কার্যক্রম শেষেপৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের নেতৃত্বে পৌর পরিচ্ছন্নতা কর্মী ও স্কাউটস সদস্যদের একটি দল শহরের উত্তরবাজার এলাকায় পরিচ্ছন্নতা কার্যক্রম চালায় এবং ডেঙ্গু মশক নিধন স্প্রে ব্যবহার করে। এই কার্যক্রমকে সচেতনমহল প্রশংসার চোখে দেখছেন।

পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জানান, পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের ও স্কাউটস সদস্যদের স্বমন্বয়ে সপ্তাহব্যাপী (১৯-২৩ সেপ্টেম্বর)
এই কার্যক্রম পরিচালিত হবে। পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ, তাই শহর পরিচ্ছন্নতা করা আমাদের নৈতিক দায়িত্ব। এই পরিচ্ছন্নতা কর্মসূচী পরিচ্ছন্ন কুলাউড়া নগরী গড়তে অগ্রণী ভূমিকা রাখবে। এই কাজে দল,
মত নির্বিশেষে সকল নাগরিকের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.