সংবাদ শিরোনাম
নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় মা-ছেলের মৃত্যু  » «   দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «  

নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর আম্বরখানা মজুমদারী এলাকার নিজ বাসার ছাদের পিলারে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দুই বোনের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২১সেপ্টেম্বর) সকালে নগরের ৪নং ওয়ার্ডের মজুমদারী কোনাপাড়ার এলাকার ৩১ নং বাসা থেকে লাশ দু’টি দুটি উদ্ধার করে বিমানবন্দর থানা পুলিশ।

নিহতরা হলেন ওই এলাকার কলিম উল্লাহর মেয়ে রানী বেগম (৩৩) তার বোন ফাতেমা বেগম (২৭)।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মজুমদারি এলাকার ৩১ নং বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সিলেট সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, সকালে রানী ও ফাতেমার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্বজনরা ঘটনাটি জানায়। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

তিনি বলেন, নিহত দুই বোনের মধ্যে রানী নবম শ্রেণী পর্যন্ত এবং ফাতেমা মাস্টার্স পর্যন্ত পড়ালেখা করেছেন। তাদের মধ্যে প্রায় সময় পারিবারিক কলহ, ঝগড়া হতো। সে কারণে আত্মহত্যা করেছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জাকির জানান, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তারা পুলিশ খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে দেখে, ছাদের পিলারের রডের সঙ্গে তাদের লাশ ঝুলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলৌ জানান ওসি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.