সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

প্রাথমিকে সমাপনী পরীক্ষার প্রস্তুতি নেওয়া হচ্ছে

সিলেটপোস্ট ডেস্ক::প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা গ্রহণের জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

তিনি বলেন, এ বছরের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা নেওয়া হবে। এ জন্য আমাদের প্রস্তুতি রয়েছে। তবে করোনা পরিস্থিতির উন্নতির ওপর অনেক কিছু নির্ভর করছে। সরকার শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করাসহ শিক্ষার মানোন্নয়নে সজাগ রয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রংপুরে পিটিআই সম্মেলন কক্ষে প্রাথমিক শিক্ষা কর্মকর্তাগণের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, করোনা মহামারির কারণে বিদ্যালয় বন্ধ ছিল। ফলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকসহ অনেক কর্মকর্তার কর্মস্থল বদলি স্থগিত রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে বদলি প্রক্রিয়া সম্পন্ন করতে অনলাইনে প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এর আগে উত্তরাঞ্চলের প্রাথমিক শিক্ষা কার্যক্রমকে আরও গতিশীল করতে প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী জাকির হোসেন। পরে তিনি বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষা ও কর্মকর্তাদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

রংপুর জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর পিটিআইয়ের সুপারিন্টেন্ডেন্ট খন্দকার ইকবাল হোসেন, বিভাগীয় উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মুজাহিদুল ইসলাম ও আওয়ামী লীগের রংপুর জেলা সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.