সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

নগরীর দুই ওয়ার্ডে সিসিকের অভিযান: শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর দক্ষিণ সুরমা এলাকায় সিলেট-জকিগঞ্জ সড়কের পাশে ও ফুটপাতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সিলেট সিটি কর্পোরেশন।

মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সিটি করপোরেশনের ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে ‍সিসিকের এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় সড়কের উভয় পাশের ফুটপাত থেকে প্রায় ১২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন মেয়র আরিফ।
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত পরিচালিত এই অভিযানে উপস্থিত ছিলেন কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস, কাউন্সিলর আজম খান, সিসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও সিলেট মহানগর পুলিশের একটি দল।
অভিযানকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এই এলাকার রাস্তার পাশ ও ফুটপাতে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা সরিয়ে নিতে সিসিকের পক্ষ থেকে নোটিশ প্রদান করা হয়েছি। পাশাপাশি এলাকায় সচেতনা সৃষ্টির লক্ষে মাইকিং করা হয়। এরপরও অবৈধভাবে তৈরি করা স্থাপনার মালিকরা স্থাপনা গুলো সরিয়ে নেননি।
নাগরিকদের চলাচল নির্বিগ্ন করতে নগরীতে এই অভিযান অব্যাহত থাকবে- এমনটাই জানান সিসিক মেয়র।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.