সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

শামিতার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন রাকেশ

সিলেটপোস্ট ডেস্ক::সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ‘বিগ বস ওটিটি’র ফাইনাল। যেখানে বিজয়ী হয়েছেন দিব্যা আগারওয়াল। সেই অনুষ্ঠানের প্রতিযোগী ছিলেন বলিউড অভিনেত্রী শামিতা শেঠি ও ছোটপর্দার অভিনেতা রাকেশ বাপাট।


‘বিগ বস ওটিটি’তে রাকেশ-শামিতার রসায়ন ছিলো চোখে পরার মতো। এই জুটির সম্পর্ক যে বন্ধুত্বের থেকে খানিকটা বেশি তা কারও বুঝতে বাকি নেই। তারা একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলেও শোনা যাচ্ছিলো।

অবশেষে শামিতার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশ বাপাট। এক সাক্ষাৎকারে রাকেশ জানিয়েছেন, ‘সত্যি বলতে এটা বন্ধুত্বের থেকে খানিকটা বেশি। শোতে বেশ স্পষ্ট ছিল। হ্যাঁ, সে বিশেষ। সে এমন একজন যার সঙ্গে আমি সময় কাটাতে, কথা বলতে, যোগাযোগ রাখতে পছন্দ করি।’


শামিতাকে ‘শক্তিশালী নারী’, ‘পরিষ্কার মন’ হিসেবে বর্ণনা করেছেন রাকেশ। তিনি বলেন, শামিতা এমন একজন যার সঙ্গে তিনি থাকতে চান। তিনি তাকে যত্নশীল এবং অভিব্যক্তিপূর্ণও বলেছিলেন।

তার এবং শামিতার বর্তমান সম্পর্কের অবস্থা সম্পর্কে জানতে চাইলে রাকেশ বলেন, “ধীরে এবং স্থির গতিতে এগোচ্ছে… আমরা একসাথে কিছু সময় কাটিয়েছি কিন্তু আমরা এখনও কিছুটা সময় দিতে চাই। আমাদের একে অপরকে আরও জানতে হবে। আমি জিনিসগুলোর মধ্যে তাড়াহুড়ো করতে চাই না এবং আমি নিশ্চিত যে সেও চায় না। এই বিষয়গুলোর ক্ষেত্রে আমাদের মনকে সঠিক জায়গায় এবং কিছু সচেতনতার সঙ্গে খতিয়ে দেখতে হবে। সুতরাং, দেখা যাক এটি কোথায় যায়। আমরা নিশ্চই একে অপরকে জানার চেষ্টা করব। এখনই যদি আপনি স্ট্যাটাস সম্পর্কে কথা বলেন, আমরা একে অপরকে পছন্দ করি, আমরা দুর্দান্ত বন্ধু। আশা করি, যখন কিছু ঘটবে, তোমরা বন্ধুরা এটা জানবে।”

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.