সংবাদ শিরোনাম
নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় মা-ছেলের মৃত্যু  » «   দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «  

এরিক এরশাদ আমাদের সাথে, লাঙ্গলও থাকবে: বিদিশা

সিলেটপোস্ট ডেস্ক::জাতীয় পার্টি পূনঃগঠন করার কথা জানিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের সন্তান এরিক এরশাদ ঘোষিত জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন এরিক আমাদের সাথে আছে, লাঙ্গলও আমাদের সাথে থাকবে।

তিনি শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলার নবীনগরে উপজেলার বড়িকান্দি গনি শাহ (রহঃ) মাজার প্রাঙ্গণে হুসাইন মুহাম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান ও নবীনগরের সন্তান কাজী মামুনুর রশিদ’র সেবা ও সামাজিক সংগঠন কাজী মো. মামুনূর রশিদ ফাউন্ডেশন থেকে ৫’শ অসহায় দরিদ্র-মানুষের মাঝে নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন হুসাইন মুহাম্মদ এরশাদ মৃত্যুর পর তার ছেলে এরিক এরশাদকে ৩ মাস ঘরে আটকে রেখেছিল তারই চাচা জি.এম কাদের। তবে দলের সিনিয়র নেতা কাজী মো. মামুনূর রশিদের মাধ্যমে তিনি তার ছেলেকে ফেরত পেয়েছিলেন।

তিনি আরো বলেন, এরিক এরশাদ আমাদের সাথে রয়েছে মানে লাঙ্গলও আমাদের সাথে রয়েছে। আপনাদের সন্তান কাজী মো. মামুনূর রশিদ এখন সারা দেশের নেতা। এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টির দায়িত্বে আছেন তিনি। সারা দেশে জাতীয় পার্টি পূনঃগঠনে তিনি আমার সাথে হাত মিলিয়ে কাজ করার জন্যে ওয়াদাবদ্ধ হয়েছেন।

নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও বি.এল.ডি.পি চেয়ারম্যান নাজিমউদ্দিন আল আজাদ, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দীকি, জাতীয় গনতান্ত্রিক মানবিক পার্টি চেয়ারম্যান আক্তার হোসেন প্রমুখ।

এসময় তিনি আগামি ডিসেম্বর মাসে জাতীয় পার্টি সকল নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় কাউন্সিল করার ঘোষণা দেন। অনুষ্ঠানে কয়েক হাজার জাতীয় পার্টি নেতাকর্মী অংশগ্রহন করে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.