সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

আর্থার রোডের জেলে ঠাঁই হলো শাহরুখ পুত্রের

সিলেটপোস্ট ডেস্ক::মাদককাণ্ডে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন না মঞ্জুর করেছেন আদালত। মুম্বাইয়ের আর্থার রোড জেলেই ঠাঁই হলো আরিয়ানের।

শুক্রবার (৮ অক্টোবর) দীর্ঘ সাওয়াল-জবাব পর্ব শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার আরিয়ান খানসহ তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করেন।

এর আগে, বৃহস্পতিবার (৭ অক্টোবর) এই মামলায় ম্যাজিস্ট্রেট কোর্ট আরিয়ানসহ অপর আট অভিযুক্তর ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেছিলেন।

এদিনও আদালতে আরিয়ানের হয়ে প্রশ্ন করছেন আইনজীবী সতীশ মানেশিন্দে।

এনসিবির হয়ে আদালতে দলিল পেশ করছেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অব ইন্ডিয়া, অনিল সিং।

এনসিবির পক্ষ থেকে জানানো হয় আরিয়ানসহ অপর অভিযুক্তদের জামিনের আবেদন ‘ভুল, অস্পষ্ট এবং গ্রহণযোগ্য নয়।’

অন্যদিকে, আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দের দাবি, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি, তার বিরুদ্ধে শুধুমাত্র মাদক সেবনের অভিযোগ রয়েছে। তাছাড়া যে হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা এনসিবি উল্লেখ করছে সেটিও মাদক নয় বরং ফুটবল সংক্রান্ত।

মাদককাণ্ডে গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও তার দুই বন্ধুকে।

ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে ১ দিন এনসিবি হেফাজতে রাখা হয়েছিলো তাদের।

গত ৪ অক্টোবর ফের আদালতে তোলা হয় তাদের। আদালত তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি’র হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

এরপর ৭ অক্টোবর আরও একবার আদালতে তোলা হলে এদিন আরিয়ানের জামিন না মঞ্জুর করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.