সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

দিব্যার সঙ্গে মাদক সেবন করতেন সালমানের সাবেক প্রেমিকা

সিলেটপোস্ট ডেস্ক::বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকে তার সমর্থনে এগিয়ে এসেছেন অনেক তারকা। এবার সেই তালিকায় নাম লেখালেন সালমান খানের সাবেক প্রেমিকা অভনেত্রী সোমি আলি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) এক ইনস্টাগ্রাম পোস্টে সোমি আলি মাদক দ্রব্যর ওপর থেকে নিষেদ্ধাজ্ঞা তুলে নেওয়া উচিত, সেগুলো আইনসম্মত বলে ঘোষণা করা উচিত। এমনকি নিজের মাদক সেবনের কথাও ফলাও করে বলেন সোমি।

দিব্যা ভারতীর সঙ্গে নিজে মাদক সেবন প্রসঙ্গে সোমি আলি বলেন, ‘এমন কোন বাচ্চা রয়েছে যে জীবনে কখনও মাদক নেয়নি? হে ভগবান! আমাকে এটা বলো। বাচ্চাটাকে (আরিয়ান খান) এবার বাড়ি যেতে দিন। দেহ ব্যবসার মতো মাদকও কোনওদিনই সমাজ থেকে সরিয়ে দেওয়া যাবে না, এই দুটোকেই আইনসিদ্ধ করার প্রয়োজন রয়েছে। কেউ তো আর আজীবন সাধু পুরুষ থাকে না, সব বাচ্চাই ভুল করে। আমার যখন ১৫ বছর বয়স আমি গাঁজা খেয়েছিলাম, এরপর আবারও দিব্যা ভারতীর সঙ্গে ‘আন্দোলন’ ছবির শুটিংয়ের সময় আমি গাঁজা সেবন করি। আমার কোনও আফসোস নেই’।

যোগ করে তিনি আরও, ‘বিচার ব্যবস্থা নিজের দৃষ্টিভঙ্গি প্রমাণ করতে আরিয়ানকে ব্যবহার করেছে, অকারণে এই বাচ্চার কষ্ট পাবার মানেটা কী! এর বদলে বিচার ব্যবস্থার উচিত ধর্ষণকারী, খুনীদের ধরে উপযুক্ত সাজা দেওয়ার। ১৯৭১ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্র ড্রাগসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে, আজ পর্যন্ত তারা এঁটে উঠতে পারেনি। শাহরুখ-গৌরির কথা ভেবেই আমার মন কাঁদছে, আমার প্রার্থনা রইল তাদের জন্য। আরিয়ান তুমি কোনও দোষ করোনি এবং এর সুবিচার তুমি পাবেই।’

১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘আন্দোলন’ ছবিতে সঞ্জয় দত্ত, গোবিন্দা এবং দিব্যা ভারতীর সঙ্গে অভিনয় করেছিলেন সোমি।

প্রয়াত অভিনেত্রী দিব্যা ভারতী প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার স্ত্রী ছিলেন। ১৯৯৩ সালে বাড়ির ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হয় দিব্যার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.