সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ

সিলেটপোস্ট ডেস্ক::দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ। নাজমুল ইসলামকে সভাপতি ও রাহেল সিরাজকে সাধারণ সম্পাদক করে সিলেট জেলা এবং কিশওয়ার জাহান সৌরভকে সভাপতি ও  মো. নাঈম আহমদকে সাধারণ সম্পাদক করে সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র।

মঙ্গলবার (১২ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কমিটির অনুমোদন দেন।

কেন্দ্রীয় ছাত্রলীগ জানায়, আগামী সাত দিনের মধ্যে জেলা ও মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হবে। এছাড়া ঘোষিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

একই সঙ্গে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশি ছয়জনকে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

তারা হলেন সিলেট জেলা ছাত্রলীগ থেকে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব ও কনক পাল অরুপ এবং মহানগর ছাত্রলীগ থেকে হুসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়।

নানা বিতর্কিত কর্মকাণ্ডে এবং বিস্তর অভিযোগের পরিপ্রেক্ষিতে ২০১৪ সালে দেওয়া সর্বশেষ জেলা ছাত্রলীগের কমিটি ২০১৭ সালের অক্টোবরে বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

একইভাবে ২০১৫ সালে গঠিত মহানগর ছাত্রলীগের কমিটি নানা অভিযোগের কারণে ২০১৮ সালের অক্টোবরে বিলুপ্ত করা হয়।

এদিকে নতুনভাবে ছাত্রলীগের কমিটি দেওয়ার নিয়ে টানাপড়েনে প্রায় ৪ বছর পর হলে অতিক্রান্ত হতে চললেও অবশেষে মঙ্গলবার কমিটি ঘোষণা করা হয়।
এসএ

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.