সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

শিগগিরই পেঁয়াজের দাম কমবে বাজারে!

সিলেটপোস্ট ডেস্ক::ব্যবসায়ীদের সঙ্গে বৈঠকের পর বাজারে পেঁয়াজের দাম কমতে শুরু করেছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। শিগগিরই পেঁয়াজের বাজারে স্বস্তি ফিরবে বলেও জানান তিনি।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে সেন্টার অব এক্সিলেন্স ফর ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী এ কথা জানান।

তিনি বলেন, ভারতের অনেক রাজ্যে অতিরিক্ত বৃষ্টিপাত হওয়া এবং দুর্গাপূজার কারণে পরিবহন সংকটের কারণে পেঁয়াজের দাম বৃদ্ধি পেয়েছে। আরও এক মাস পর্যন্ত চাপ থাকবে। তবে আমরা চেষ্টা করছি, অন্য সোর্স থেকে পেঁয়াজ আনার জন্য। তবে শুল্ক প্রত্যাহারের জন্য একটা আবেদন করা হয়েছে। সেটা পাঠানো হয়েছে। এখন পর্যন্ত সেটা আমরা পাইনি।

তিনি আরও বলেন, ব্যবসায়ীদের সঙ্গে কথা হয়েছে। বিশেষ করে ৩/৪টি পণ্যের দাম বেড়েছে। যেটা আমাদের আমদানি নির্ভর। সেটা আন্তজাতিক বাজারে দাম বৃদ্ধির কারণে আমাদের দেশেও দাম বেড়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড. আ ক ম মোজাম্মেল হক। বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, এক্সপোর্ট কম্পেটিটিভনেস ফর জবস (ইসিফরজি) প্রকল্পের পরিচালক (অতিরিক্ত সচিব) মনসুরুল আলম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.