সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত এবং অপর আরেকজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম মো. লালু মিয়া(৪০)।

তিনি জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের মৃত ওয়ারিশ আলীর ছেলে এবং গুরুতর আহত হলেন একই গ্রামের
মো. আমির আলীর ছেলে মো. হেলাল মিয়া৪০)।

রোবরার বিকেল ৫ টায় এ সংঘর্ষে এ হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ জানায় জয়কলস গ্রামের প্রতিপক্ষ শহীদ মিয়া গংদের সাথে লালু মিয়া ও আমির আলী গংদের
বিরোধ চলছিল এরই জেরে আজ বিকেলে জয়কলস পয়েন্টে লালু মিয়ার লোকজন হরন বাজালে প্রতিপক্ষ শহীদ মিয়া গংরা বাধা দেয় এবং এক পর্যায়ে শহীদ মিয়ার লোকজন লালু মিয়াকে রামদা দিয়ে কোপ দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান এবং তার সাথের হেলাল মিয়া গুরুতর আঃত হলে তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয় বলে প্রত্যক্ষদশর্ী উজানীগাও গ্রামের সমাজসেবক মো. নজরুল মিয়া প্রতিবেদককে জানান ।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ওসি কাজি মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.