সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

হারে শুরু টাইগারদের বিশ্বকাপ মিশন

সিলেটপোস্ট ডেস্ক::স্কটিশ কোচ শেন বার্সার আগেই হুঙ্কার দিয়ে রেখেছিলেন। বাংলাদেশকে ধরাশায়ী করবে তার। পাপুয়া নিউগিনি ও ওমানের সম দল হিসেবেই দেখেন টাইগারদের। যে কথা সেই কাজ। বলে কয়েই বাংলাদেশকে হারাল বার্জারের শিষ্যরা।

নিজেদের উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডের কাছে ৬ রানে হারল টাইগাররা। বাংলাদেশ ৭ উইকেটে গুটিয়ে গেল ১৩৭ রানে। দলের হয়ে মুশফিকুর রহিম ৩৮, মাহমুদউল্লাহ রিয়াদ ২৩, সাকিব আল হাসান ২০, আফিফ হোসেন ১৮ ও মেহেদী হাসান ১৩* রান যোগ করেন দলীয় স্কোরে। বাকিরা কেউ দুই অঙ্কও স্পর্শ করতে পারেনি।

টাইগারদের ব্যাটিংয়ের শুরুটা ছিল ছন্নছাড়া। ৪ উইকেটে ৭৪ রান তুলতেই ১৩.১ ওভার খুইয়ে ফেলে টাইগাররা। তারপরও জয়ের কাছাকাছিও পৌঁছে গিয়েছিল মাহমুদউল্লাহ রিয়াদের দল। কিন্তু শেষটায় স্কটিশদের বোলিং আক্রমণের তোড়ে আর পেরে উঠেনি দেশের ছেলেরা। তীরে এসে তরী ডুবিয়ে দেয় টাইগাররা।

ব্রাড হয়েল একাই নেন তিন টি উইকেট। আর ম্যাচসেরা ক্রিস গ্রেভস পান দুটি উইকেট।

প্রথমে ব্যাট করে টাইগারদের সামনে ১৪১ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় স্কটিশরা। টাইগারদের দুরন্ত বোলিং সামলে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪০ রানের পুঁজি গড়েছে স্কটিশরা।

ব্যাটিংয়ের শুরু ভালো না হলেও লাল-সবুজের প্রতিনিধিদের বোলিংয়ের বিপক্ষে খানিকটা প্রতিরোধ গড়ে তুলেন জর্জ মুনসী। ও ওপেনার সংগ্রহ করেন ২৯ রান।

জর্জ মুনসীর বিদায়ের পর ফের বল হাতে দাপট দেখাতে থাকেন মেহেদী হাসান, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানরা। ৫৩ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে ফেলে স্কটল্যান্ড।

পরে সপ্তম উইকেটে ৫১ রানের পার্টনারশিপ গড়েন ক্রিস গ্রেভস (৪৫) ও মার্ক ওয়াট (২২)। তাতেই লড়াকু পুঁজি পায় স্কটল্যান্ড।

টাইগারদের হয়ে তিনটি উইকেট শিকার করেন মেহেদী হাসান। সঙ্গে দুটি করে উইকেট নেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

তার আগে মাসকাটের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে শুরুতে বোলিং বেছে নেয় টাইগাররা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.