সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

সুনামগঞ্জের রাতের আধাঁরে এক নিরীহ ব্যক্তিকে মারপিট করে টাকা ছিনতাই, থানায় অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের কাঠইর ইউনিয়নের নারকিলা গ্রামে রাতের আধাঁরে এক নিরীহ ব্যাক্তিকে মারপিট করে ৬০হাজার টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সুত্রেঁ জানা যায় ঘটনাটি ঘটেছে গত ২৩ সেপ্টেম্বর রাতে নারকিলা গ্রামে । এ ঘটনায় কাঠইর ইউনিয়নের নারকিলা গ্রামের বাসিন্দা উপনন্দ দাস বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় ২ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন নারকিলা গ্রামের বাসিন্দা চানু দাস(৫৫),সে মৃত গোপেশ দাসের ছেলে, অন্যজন হলেন একই গ্রামের বাসিন্দা সবরঙ্গ দাস(৩৫),সে মৃত গজেন্দ্র দাসের ছেলে।
অভিযোগ সুত্রেঁ জানা যায় ঘটনার দিনরাতে কাঠইর বাজার থেকে বিল ব্যবসার ৬০ হাজার টাকা নিয়ে উপনন্দ দাস পায়ে হেটে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। যাওয়া পথে অভিযুক্ত ব্যক্তিরা লাটিসোঠা নিয়ে উপনন্দ দাসের গতিরোধ করে পূর্ব বিরোধের জেরে পরিকল্পিত ভাবে সন্ত্রাসী হামলা চালায় এবং তার পকেটে থাকা নগদ ৬০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময়
হামলায় গুরুতর আহত হন উপনন্দ দাস । তার চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা প্রদান করেন ।

এ নিয়ে গ্রামের সালিশ ব্যক্তিরা একাধিকবার বিষয়টি নিস্পত্তি করার উদ্যোগ নিলে সময় কালক্ষেপন ছাড়া শেষ পর্যন্ত বিষয়টি সমাধান না হওয়াতে তিনি ঘটনায় ন্যায় বিচারের জন্য থানায় অভিযোগ দায়ের করেন। বর্তমানে বিবাদীদের হুমকির মধ্যে রয়েছে আহত ব্যক্তির ও তার পরিবারের লোকজন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইন-চার্জ মো: সহিদুর রহমান অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.