সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

৬ বছর পর আসছে অ্যাডেলের নতুন অ্যালবাম

সিলেটপোস্ট ডেস্ক::৬ বছর বিরতির পর আগামী ১৯ নভেম্বর প্রকাশ পেতে যাচ্ছে ব্রিটিশ গায়িকা অ্যাডেলের চতুর্থ অ্যালবাম। নতুন এই অ্যালবামটির টাইটেল ‘৩০’।

সপ্তাহ খানেক আগেই নতুন অ্যালবামটির মুক্তি তারিখ ঘোষণা করেছিলেন ব্রিটিশ এই সংগীতশিল্পী। এবার অ্যালবামের জন্য ‘ইজি অন মি’ গানটির টিজার প্রকাশ করেছেন অ্যাডেল।

বুধবার (১৩ অক্টোবর) একটি ইনস্টাগ্রাম পোস্টে অ্যাডেল তার দীর্ঘ প্রতীক্ষিত অ্যালবামের নাম এবং প্রকাশের তারিখ শেয়ার করেছেন। সেই সঙ্গে তিনি তার অ্যালবাম শুরু ও শেষ করার জার্নির কথাও শেয়ার করেছেন। তিনি বলেন, “শেষ পর্যন্ত এই অ্যালবামটি মুক্তির জন্য প্রস্তুত।”

তিনি আরও লিখেছেন, “আমি নিজের চলার পথ থেকে কঠিন সত্য শিখেছি। নেতৃত্ব দেওয়ার জন্য যা দরকার তা নিজের মধ্যে আবিষ্কার করেছি। আমার মনে হচ্ছে, অবশেষে আবার আমি নিজের অনুভূতিকে খুঁজে পেয়েছি। আমি সামনে এগিয়ে যেতে চাই। তাই শেষ পর্যন্ত এই অ্যালবামটি প্রস্তুত করেছি।”

এই ব্রিটিশ তারকা আরও লিখেছেন, “আমি চাই মানুষ গানের মধ্য দিয়ে আমার গল্প শুনবে।”

নতুন অ্যালবাম ‘থার্টি’র প্রযোজক এবং গীতিকার ম্যাক্স মার্টিন এবং শেলব্যাক। যারা আগের অ্যাডেলের ‘সেন্ড মাই লাভ’ একক অ্যালবামে কাজ করেছিলেন।

ব্যক্তিজীবনে অ্যাডেল ২০১৯ সালে তার দুই বছরের দাম্পত্য জীবন থেকে বিচ্ছেদ নিয়েছেন। তাদের ঘরে একটি ছেলে আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.