সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

ফেসবুক সাম্প্রদায়িক উস্কানীমূলক পোস্টে দোয়ারাবাজারে এক যুবক আটক

দোয়ারাবাজার প্রতিনিধি::সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্টে  সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাহমুদুল হাসান মামুন (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলা সদর থেকে তাকে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি কুরআন অবমাননা ইস্যুকে কেন্দ্র করে দেশব্যাপি সাম্প্রদায়িক সহিংসতা ছড়িয়ে পড়লে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ইদনপুর গ্রামের নজির উদ্দিন মাস্টারেরর পুত্র মাহমুদুল হাসান ওরফে মামুন তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডি (mfc mamun) থেকে দেশের সকল পূজা মণ্ডপ বন্ধ করে দেয়ার দাবি জানিয়ে জেহাদি পোস্ট করে। বিষয়টি পুলিশের নজরে আসলে সোমবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।
ধর্মীয় উস্কানিমূলক ও আক্রমনাত্মক পোস্ট করায় তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে  ডিজিটাল নিরাপত্তা আইনে দোয়ারাবাজার থানায় একটি মামলা রুজু করে। (মামলা নং- ০৯, ১৮/১০/২০২১)।
দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী যেকোন অপশক্তির বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ তৎপর আছে। ফেইসবুকসহ যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার, উস্কানীমুলক বক্তব্য, সহিংসতা, গুজব ছড়িয়ে আইন- শৃঙ্খলা বিঘ্নকারীদের বিরুদ্ধে কঠোরভাবে ব্যাবস্থা গ্রহণ করা হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.