সংবাদ শিরোনাম
শাল্লার বাহারা ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ কর্তৃক এক মহিলা দর্জিকে শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   ঢাকা-সিলেট মিতালি পরিবহনের বাসের ধাক্কায় অটোরিকশার চালক সহ দুইজন নিহত  » «   বিশ্বম্ভরপুরে কালভার্ট ভেঙে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  » «   ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «  

স্বামীর কাছে মাসে ৭ লাখ রুপি চান শ্রাবন্তী

সিলেটপোস্ট ডেস্ক::এক বছর ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী ও তার স্বামী রোশান সিং। গত বছর পূজার পরেই জানা গিয়েছিল এই দম্পতির সম্পর্কে ভাঙন ধরেছে। বিচ্ছেদের জন্য আইনি পদক্ষেপও গ্রহণ করেছিলেন দু’জনে। যদিও পরবর্তীতে রোশান শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান বলে আদালতকে জানিয়েছিলেন।

কিন্তু রোশানের এই চাওয়া মনে ধরেনি শ্রাবন্তী। বিচ্ছেদের সিদ্ধান্তেই অটল রয়েছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী।

তবে শ্রাবন্তী শুধু বিচ্ছেদই চাননি। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশানের কাছ থেকে প্রতি মাসে খোরপোশ বা ভরণপোষনের জন্য অর্থও দাবি করলেন তিনি।

শোনা যাচ্ছে, শ্রাবন্তী প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন স্বামী রোশানের কাছ থেকে!

এ প্রসঙ্গে রোশান সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানান, শ্রাবন্তীর তরফ থেকে খোরপোশের মামলা দায়ের করা হয়েছে। যেখানে রোশানের থেকে প্রতিমাসে ৭ লাখ রুপি দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি রয়েছে।

২০১৯ সালের ১৯ এপ্রিল প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটি রোশানের প্রথম বিয়ে হলেও শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ছিলো।

রোশানের আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বনিবনা না হওয়ায় শেষমেষ সংসার জীবনের ইতি টানেন তারা। সাবেক এই দম্পতির ঝিনুক নামে একটি ছেলে রয়েছে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষাণ ব্রজের সঙ্গে। ২০১৬ সালে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয় তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। কিন্তু ২০১৮ সালে দ্বিতীয় সংসারেরও ইতি টানেন জনপ্রিয় এই অভিনেত্রী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.